সিলেটে যাত্রীবাহী বাসে আগুন

জেলা প্রতিনিধি, সিলেট:
সিলেটের দক্ষিণ সুরমায় গত শুক্রবার রাতে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে পুড়ে গেছে বাসটি। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটে নি বলে জানিয়েছেন সিলেট দক্ষিণ সুরমা থানা পুলিশ। এছাড়া একটি অটোরিকশা ভাংচুর করেছে দুর্বৃত্তরা।
শুক্রবার রাত সাড়ে সাতটায় সিলেটের দক্ষিণ সুরমার তেতলিতে বাসে আগুন দেয়া ও রাত সাড়ে আটটায় রেলওয়ে স্টেশন এলাকায় অটোরিকশা ভাঙচুরের ঘটনা ঘটে। দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, কদমতলী বাস টার্মিনাল থেকে একটি বাস জগন্নাথপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। বাসটি তেতলি এলাকায় যাওয়ার পর মোটর সাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে বাসটির গতিরোধ করে। পরে বাসে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুনে বাসটি পুড়ে যায়। তবে হতাহতের কোন ঘটনা ঘটে নি। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসে আগুন দেয়ার পর যাত্রীরা আতঙ্কে চিৎকার শুরু করেন। তারা বাস থেকে নেমে নিরাপদ দূরত্বে সরে যান। খবর পেয়ে ফায়ার ব্রিগেডকর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হয়।
এদিকে, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে সিলেট রেলওয়ে স্টেশন (নতুন স্টেশন) এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশায় হামলা চালায় কয়েকজন যুবক। যুবকরা অটোরিকশাটি ভাঙচুর করে মোটরসাইকেলে পালিয়ে যায়।

Comments (0)
Add Comment