গাজীপুর শাহীন শিক্ষা পরিবার ও স্টার ফলিক ইংলিশ ভার্সন স্কুলে মৌসুমী ফল উৎসব-২৪

ব্যতিক্রমি একটি মৌসুমী ফল উৎসব-২০২৪ আয়োজন করেছে গাজীপুর শাহীন শিক্ষা পরিবার ও স্টার ফলিক ইংলিশ ভার্সন স্কুল। রবিবার বিদ্যালয় প্রাঙ্গণে মৌসুমি ফলের গুণাবলী ও উপকারিতা তুলে ধরতে এ আয়োজন করে প্রতিষ্ঠানটি।

শিক্ষার্থীদের পর্যাপ্ত পরিমাণ মৌসুমী ফল খাওয়ার পরামর্শ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর শাহীন শিক্ষা পরিবার ও স্টার ফ্রলিক ইংলিশ ভার্সন স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মোহাম্মদ সোহেল রানা চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ফলের এই উৎসবকে সারা দেশে তথা সারা বিশ্বে ছড়িয়ে দিতে আমরা আনন্দ র্যালী করেছি। আমরাও গাছ লাগাচ্ছি এবং অন্যদেরকেও গাছ লাগাতে উদ্বুদ্ধ করেছে। বিদেশি

দামী ফল বর্জন করে দেশী ফল খাওয়ার উপর গুরুত্বারোপ করে অনুষ্ঠানের সভাপতি ও গাজীপুর শাহীন শিক্ষা পরিবার ও স্টার ফলিক ইংলিশ ভার্সন স্কুল এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ ফারুক সিকদার বলেন, আমরা সারা জীবন গাছ লাগাবো এবং মানুষের পাশে থাকবো।

পরে গাজীপুর শাহীন শিক্ষা পরিবারের শিক্ষক ও শিক্ষার্থীরা একটি আনন্দ র‌্যালি বের করে। র‌্যালি টি গাজীপুর মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে গাজীপুরশাহীন ক্যাডেট একাডেমিতে এসে শেষ হয়।

Comments (0)
Add Comment