সিএমপি কমিশনারকে চট্টগ্রাম প্রেস ক্লাবের বিদায় সংবর্ধনা

এম.আর.মিলন (ব্যুরো প্রধান চট্টগ্রাম)

২৯ জুন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) পদোন্নতিজনিত বদলি উপলক্ষ্যে তাঁকে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে গতকাল সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠামটিতে বক্তাগণ পুলিশ কমিশনারের কর্মকালের প্রশংসা করেন। তাঁরা বলেন, “যার বিদায়ে সংবর্ধনা দেওয়া যায় তিনি সত্যিকার অর্থেই ভালো কাজ করে সবার মন জয় করে বিদায় নিতে পারছেন।”

চট্টগ্রাম প্রেস ক্লাবের সম্মানপ্রদ জীবন সদস্য ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সম্মাননীয় কমিশনার তাঁর বিদায়ি বক্তব্যে বলেন, “সবাই যাঁদের সমীহ করে তাঁদের কাছে সমীহ পেয়ে সত্যিই আমি গর্বিত।” তাঁর বক্তব্যে তিনি চট্টগ্রামের মানুষের প্রশংসা করে বলেন, “চট্টগ্রামে কাজ করার চমৎকার পরিবেশ রয়েছে। চট্টগ্রামের মানুষজন কখনো ভালো কাজের বাধা হয়ে দাঁড়ায় না। যারা চট্টগ্রামে ভালোভাবে কাজ করতে পারবে না তারা দেশের কোথাও কাজ করতে পারবে না।”

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি জনাব সালাহউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক জনাব দেব দুলাল ভৌমিক,প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, সিনিয়র সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকগণ।

অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম মহোদয়সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Comments (0)
Add Comment