পঞ্চগড়ে শিশুকে বলৎকারের অভিযোগে একব্যক্তি গ্রেফতার

পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজেলায় এক শিশুকে বলৎকারের অভিযোগে তমিজ উদ্দীন (৫৭) এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  সোমবার (৬ সেপ্টেম্বর) ভোরে তমিজ উদ্দীনকে নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়া তমিজ উদ্দীনের বাড়ি জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ভুতিপুর এলাকায়।

শিশুটির বাবা জানান, তমিজ উদ্দীন নামের ওই ব্যাক্তির সাথে অনেকদিনের পরিচয়। তার সাথে আমার ছেলেকে ক্যাডেট কলেজে ভর্তি নিয়ে কথা বলি। ক্যাডেট কলেজে ভর্তি করাতে পারবেন বলে তিনি ব্যায়াম শেখানোর কথা বলে আমার ছেলেকে নিয়ে আমাদের বাসায় যান। বাড়িতে আমার স্ত্রী ছিলো না। তমিজ উদ্দীন জোরপূর্বক আমার ছেলেকে বলৎকার করেন। রাতে শিশুটি কান্না করে তার মাকে বিস্তারিত খুলে বলে। একথা শুনে তাৎক্ষনিক আমি শিশুটিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করাই। বর্তমানে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় বলৎকারের শিকার ওই শিশুর বাবা রোববার রাতেই তমিজউদ্দীনকে আসামী করে পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা সময় নিউজকে জানান, শিশুটির বাবা রাতে বলৎকারের অভিযোগে তমিজউদ্দীনে নামে এক ব্যাক্তিকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। আমরা আসামীকে গ্রেফতার করেছি। এবং আজ দুপুরে তাকে আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আসাদুজ্জামান আপেল/BDP

Comments (0)
Add Comment