ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

ফরিদপুর সদর উপজেলার জামতলা বাজার এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৬০ জন।বুধবার বিকেল ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন- ফরিদপুরের মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের ইয়াছিন শেখের ছেলে হাবিব শেখ(৪২), ফরিদপুরের ভাঙা উপজেলার পুকুরিয়া এলাকার তৈয়ব আলীর মেয়ে সীমা (২৫), একই উপজেলার তুজারপুর গ্রামের শাহেদ মাতুব্বরের স্ত্রী বিলকিস (৩২), দুর্ঘটনাকবলিত একটি বাসের সুপারভাইজার ফরিদপুর সদর উপজেলার কাফুরা গ্রামের কালীপদ দত্তের ছেলে করুনা দত্ত (৪৫) ও অজ্ঞাতনামা এক নারী।

দুর্ঘটনার পর হাইওয়ে পুলিশ, জেলা পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় জনতা উদ্ধার অভিযান শুরু করে। দুর্ঘটনাস্থল থেকে ৬০ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্র জানিয়েছে, আশঙ্কাজনক অবস্থায় আছে আরো অন্তত ১০ জন। অনেকের মাথায় গুরুতর আঘাত রয়েছে। এই মুহূর্তে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে অন্তত ৬০ জন ভর্তি রয়েছেন বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।

ফরিদপুর হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মো. বেলাল হোসেন জানান, বিকেল ৩ টার দিকে টেকেরহাট থেকে ফরিদপুরগামী রাব্বী ট্রাভেলস এর একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা মৃধা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

বাস দুটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তবে চালকদ্বয় আহতদের মধ্যে রয়েছেন নাকি পলাতক সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি তিনি। এই ঘটনায় হাইওয়ে পুলিশের তরফ থেকে মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Comments (0)
Add Comment