বয়ফ্রেন্ডের সাথে তামান্না ভাটিয়ার একান্ত ভিডিও ফাঁস

অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল দক্ষিণি তারকা তামান্না ভাটিয়া চুপিচুপি জল খাচ্ছেন অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে। তবে ছিল না কোনো প্রমাণ। সেইসঙ্গে তামান্না-বিজয়ও বিষয়টি নিয়ে ছিলেন নিশ্চুপ। কিন্তু এবার আর চাপা থাকল না। ফাঁস হলো তাদের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিও। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ভিডিওতে দেখা গেছে, তামান্না-বিজয় ঘনিষ্ঠ অবস্থায় একে অপরকে জড়িয়ে ধরছেন, করছেন চুম্বনও। এ সময় বিজয়ের পরনে ছিল সাদা শার্ট আর তামান্না পরেছিলেন গোলাপি পোশাক।

২০২২ সালের শেষ দিন তামান্না-বিজয় গিয়েছিলেন গোয়ায়। সেখানে নতুন বছরের প্রথম প্রহর উদযাপন করেছেন তারা। ওই পার্টিতেই কাছাকাছি এসেছিলেন দুজন। সেসময় কেউ একজন তাদের এই অন্তরঙ্গ মুহূর্ত ভিডিও করে ছেড়ে দেন নেট মাধ্যমে।

এরইমধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে ভিডিওটি। তাদের এত কাছাকাছি দেখে নড়েচড়ে উঠেছেন তামান্না অনুরাগীরা। প্রিয় তারকার সঙ্গে বিজয়কে মানতে পারছেন না তারা। মন্তব্যের ঘরে প্রকাশ পেয়েছে তা। কেউ লিখেছেন, ‘তামান্নার সঙ্গে মানাচ্ছে না বিজয়কে।’ অনেকের মতে, বিজয় মোটেও তামান্নার যোগ্য নন।

তবে এ নিয়ে মুখ খোলেননি তামান্না ও বিজয়। ভিডিওটির ব্যাপারটি তারা জানেন নাকি তাদের অগোচরে হয়েছে— সে বিষয়েও কোনো মন্তব্য করেননি।

২০০৫ সালে চলচ্চিত্রে নাম লেখান তামান্না। দক্ষিণে তারকা হতে বেশি সময় নেননি তিনি। ‘বাহুবলী’ সিনেমা দিয়ে নিজেকে আরও উচুতে নিয়ে যান তিনি। পাশাপাশি বলিউডেও জায়গা করে নিয়েছেন এ লাস্যময়ী। অন্যদিকে বিজয় তার ক্যারিয়ার শুরু করেন ২০১২ সালে। ‘গাল্লি বয়’ থেকে শুরু করে ‘মান্টো’র মতো ভিন্ন ধারার সিনেমায় বেশি দেখা গেছে তাকে।

Comments (0)
Add Comment