বুড়িমারীতে যুবককে মারধরের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ, প্রতিবাদ ছাত্রলীগের

লালমনিরহাট : পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল ও রনি নামের এক যুবকের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগে নেতা রাসেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন রনির বাবা। লিখিত অভিযোগে তিনি রনি মদ না খাওয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল তাকে মারধর করেছেন বলে দাবি করেন।

এদিকে অভিযোগের প্রতিবাদ জানিয়ে শনিবার বিকেলে বুড়িমারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছামিউল ইসমাইল বাঁশির নেতৃত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ছাত্রলীগ সভাপতি ছামিউল ইসমাইল স্বাধীনতাবিরোধী একটি কুচক্রী মহল মিথ্যা অপবাদ দিয়ে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল হোসেনের নামে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে বলে তিনি দাবি করেন। প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ ভিত্তিহীন মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে তিনি বলেন, এই সংক্রান্ত সংবাদ প্রচার হওয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন হয়েছে। এসময় তিনি বিষয়টি সঠিক তদন্ত করে ষড়যন্ত্রকারীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানান।

জানা যায়, গত ৩০ আগষ্ট আনুমানিক রাত ৯ টায় বুড়িমারী বাঁধেরপাড় এলাকায় ছাত্রলীগ নেতা রাসেল ও রনি নামের যুবকের সাথে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। এর এক পর্যায়ে স্থানীয় লোকজন এসে দুজনকে সরিয়ে দেয়। পরদিন ৩১ আগষ্ট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন, স্থানীয় চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাতসহ সালিশি বৈঠক হওয়ার কথা থাকলেও সালিশি বৈঠকের পূর্বেই আবারও দুই পক্ষ বিবাদে জড়ালে সালিশি সমাধান হয়নি এবং বিষয়টি থানা পর্যন্ত গড়ায়।

হাসিবুল ইসলাম/পাটগ্রাম/বিডিপি

Comments (0)
Add Comment