মস্তক বিহীন অজ্ঞাত সেই যুবকের লাশের পরিচয় মিললো ০৫ দিনপর

সজীব হাওলাদার রুপসা প্রতিনিধিঃ  মস্তক বিহীন অজ্ঞাত সেই যুবকের নাম মুক্তাদির(৩৮),তিনি রুপসা থানার রামনগর গ্রামেরআব্দুল বাশার মাওলানার বড় ছেলেউল্লেখ্য, গত শনিবার২৯ সেপ্টেম্বর ভোর ৭টার দিকে শৈলমারী ওভার ব্রিজের সন্নিকটে খুলনা চালনা মহাসড়কের গুপ্তমারী বালুর মাঠের পাশ থেকে গলা কাঁটা মস্তক বিহীন অজ্ঞাত এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার করে বাটিয়াঘাটা থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর ৭টার দিকে উপজেলার শৈলমারী ব্রিজ এলাকায় প্রাতঃভ্রমনে যাওয়া কতিপয় মানুষ খুলনা-চালনা মহাসড়কের গুপ্তমারী বালুর মাঠ নামক স্থানে সড়কের পাশে দুইটি চটের বস্তা ভর্তি অবস্থায় দেখতে পায়। এর মধ্যে একটিতে রক্ত মাখা অবস্থায় দেখে তাদের সন্দেহ হলে তারা স্থানীয় ইউপি সদস্যকে খবর দেয়।খবর পেয়ে ঘটনা স্থলে এসে ইউপি সদস্য থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রশ্মিদিয়ে বাঁধা পলিথিন দিয়ে প্যাঁচানো রক্তাক্ত গলা কাঁটা বস্তা বন্দি একটি লাশ  উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ  হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মৃত যুবকের পরিবার আজ ০৪ অক্টোবর থানায় গেলে লাশের ছবি  ও অন্যান্য বিবরন দেখে সনাক্ত করেন।পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে থাকা লাশ আইনি প্রক্রিয়া সম্পন্ন শেষে সন্ধায় নিজ বাড়িতে নেওয়া হয় ও এশা বাদ দাফন সম্পন্ন করা হয়।

তার পরিবারের সাথে কথা বলে জানা যায় নিহত মুক্তাদির গত ২৮ সেপ্টেম্বর  শুক্রবার বাড়ী থেকে তার নিজের কাজের জন্য বের হন এবং তার পর থেকে তার আর কোন সংবাদ পাওয়া যায় না।এ বিষয়ে রুপসা থানায় কোন মামলা হয়েছে কি না সে বিষয়ে কিছু জানা যায়নি।

 hts

Comments (0)
Add Comment