সংযমী হতে বললেন সামান্থা

ক্যারিয়ারে সাফল্য আর ব্যক্তিগত জীবনে নানা ঝড়ের মধ্য দিয়ে ২০২২ কেটেছে ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। ‘কাথুভাকুলা রেন্দু কাড়াল’ ও ‘যশোধা’র মতো সিনেমা উপহার দিয়ে পেয়েছেন সাড়া, আবার বিরল রোগে আক্রান্ত হয়ে বেছে নিয়েছেন বিরতির পথ।

গেলো অক্টোবরে সামান্থা জানান, তিনি অটোইমিউন রোগ মায়োসিটিসে আক্রান্ত। যা তাকে অনেকদিন ধরেই ভোগাচ্ছে। এজন্য সিনেমা থেকে লম্বা ছুটির সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয়, বলিউডের একাধিক প্রজেক্ট ছেড়েও দিয়েছেন তিনি। পুরোপুরি সুস্থ হয়ে তবেই নতুন কাজে নামতে চান স্যাম।

ফেলে আসা বছরের দুঃখ-গ্লানি ভুলে নতুন আশায় বাঁচার আহ্বান জানিয়েছেন সামান্থা। বছরের শেষ সেলফি দিয়ে অনুসারীদের বলেছেন সংযমী হতে। সামান্থা বললেন, ‘এগিয়ে চলুন। যতটা সম্ভব নিজেকে নিয়ন্ত্রণ করুন। মনে করুন, এটা নতুন এবং সহজ সিদ্ধান্তগুলোর সময়। যারা নিজের প্রতি সদ্য এবং নম্র, ঈশ্বর তাদের আশীর্বাদ করুন। শুভ ২০২৩!’

এদিকে বিরতিতে যাওয়ার আগে একটি অসম্পূর্ণ সিনেমা সম্পূর্ণ করে যাবেন সামান্থা। সেটির নাম ‘কুশি’। এতে তিনি অভিনয় করছেন বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে। সিনেমাটির ৬০ শতাংশ কাজ হয়ে গেছে। বাকিটা সেরেই ছুটির পথ ধরবেন সামান্থা।

উল্লেখ্য, সামান্থাকে সর্বশেষ দেখা গেছে ‘যশোধা’ সিনেমায়। এটি গেলো ১১ নভেম্বর মুক্তি পায়। হরি-হরিশ নির্মিত এই সিনেমা দর্শকের চমৎকার সাড়া পেয়েছে। বিশেষত এর ব্যতিক্রম গল্পের প্লটে চমকিত হয়েছে দর্শক। সূত্র: ইন্ডিয়া টুডে

Comments (0)
Add Comment