সিজেকেএস – ইস্পাহানি প্রিমিয়ার লিগে রাইজিং স্টারকে হারিয়ে শেষ হাসি সিটি কর্পোরেশনের

এম.আর.মিলন :
সিজেকেএস – ইস্পাহানি প্রিমিয়ার লিগে নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে রাইজিং স্টার ক্লাবকে ৮৯ রানে হারিয়ে শেষ হাসি ছড়ালো চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশ। আজকের ম্যাচটি ছিল তাদের জন্য প্রিমিয়ার লিগে টিকে থাকার মরণ লড়াই। অবশেষে সেই লড়াইয়ে ব্যাট হাতে আরিফ রেজার (৭৫ রান) ও বল হাতে হাবিবুর নবী সোহেলের (৪ উইকেট) দারুণ নৈপুন্যে জয় পেয়ে লিগ পয়েন্ট টেবিলে ৬ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগে টিকে যায় সিটি কর্পোরেশন একাদশ। অন্যদিকে তাদের এই জয়ে কপাল পুড়েছে জনপ্রিয় দল মোহামেডান স্পোর্টিং ক্লাবের। সমর্থকদের হতাশ করে এবারের লিগে সর্বনিন্ম ৪ পয়েন্ট নিয়ে তাদের আবারও নেমে যেতে হল ১ম বিভাগে।
সকালে টসে জিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশকে ব্যাট করার আমন্ত্রণ জানান রাইজিং স্টার ক্লাব। শেষ ম্যাচে প্রিমিয়ার লিগে টিকে থাকার লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে সিটি কর্পোরেশন সংগ্রহ করে ২৭০ রান। দলের পক্ষে আরিফ রেজা ৭৫, আশিকুল ইসলাম নাইম ৭১ ও আরাফাত খান মিথুন ৪৩ রান করেন। রাইজিং স্টার ক্লাবের পক্ষে সাজিবুল আরম ও পরিয়ন্তা বড়–য়া ২ টি করে উইকেট লাভ করেন।
জয়ের জন্য ২৭১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪১.২ ওভারে ১৮১ রানে গুটিয়ে যায় রাইজিং স্টার ক্লাব। দলের পক্ষে সর্ব্বোচ ৮০ রান করেন আফসারুল রিফাত । তাছাড়া রেজাউল করিম করেন ৩৪ রান। চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশের বোলার হাবিবুুর নবী সোহেল নেন ১৩ রানে ৪, সাজ্জাদ হোসাইন ও তানভীর নান্না নেন ২ টি করে উইকেট।

Comments (0)
Add Comment