সোনাইমুড়ীতে ব্যবসায়ীর ছিনতাইকৃত কাঁচামাল বিক্রির টাকাসহ আটক ২

সোনাইমুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ব্যবসায়ীর ছিনতাইকৃত সবজি বিক্রির এক লাখ টাকা ও ছিনতাইকৃত ট্রাকসহ চক্রের দুই সদস্য আটক করেছে। গ্রেফতারকৃতরা হলো- লক্ষ্মীপুরের রামগতি থানার ওয়াহিন উদ্দিন (৩০) ও রুবেল (৪০)।

গতকাল সোমবার সকালের দিকে চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

জানা যায়, গত ১৮ মার্চ কাঁচামাল ব্যবসায়ী মনির উদ্দিন (৪৫) লক্ষীপুরের রামগতি থানা এলাকার বিভিন্ন চাষীদের নিকট হইতে ১০ টন ঢেঁড়শ ক্রয় করে ট্রাকে করে ঢাকায় নিয়ে আসছিলেন। পথিমধ্যে বিকাল অনুমান সাড়ে ৫টার দিকে বোঝাইকৃত ট্রাকটি নিয়ে সোনাইমুড়ীর বগাদিয়া সাকিনস্থ চেরাং বাড়ীর সামনে পৌঁছলে তাদের পথরোধ করে ছিনতাইকারী চক্রটি। ছিনতাইকারী চক্রের সদস্যরা অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে সবজি বোঝাই ট্রাক, নগদ টাকা, দুটি স্মার্টফোন নিয়ে যায়। এসময় চক্রটি তাদেরকে সিএনজিতে উঠাইয়া অজ্ঞাত স্থানে নিয়া হাত পা বেধে ফেলে চলে যায়।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ জিয়াউল হক জানান, ব্যবসায়ী মনির উদ্দিন সোনাইমুড়ী থানায় অভিযোগ দিলে ট্রাক ও মালামাল উদ্ধারে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় চক্রটির অবস্থান শনাক্ত করে চট্টগ্রাম এর কোতোয়ালী থানা এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় কোতোয়ালি থানা পুলিশের সহযোগীতায় ০২ জন ডাকাতকে আটক করে। তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক ঢেঁড়শ বিক্রির এক লাখ ৪৬ হাজার টাকা এবং ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ জিয়াউল হক।

Comments (0)
Add Comment