ঢাকা

ইয়ারপুর ইউপি নির্বাচনে সুমন ভূইয়ার নির্বাচনী জনসভা

Published

on

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে জনসভা করেছেন স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ সুমন ভূইয়া। শুক্রবার রাতে ঘোষবাগ ধানমন্ডি রোটারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলার আশুলিয়া থানার অন্তগত ইয়ারপুর ইউনিয়ন। এই ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ মাস্টারের ২৮ অক্টোবর মৃত্যুবরণ করলে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়। পরে নির্বাচন কমিশন আগামী ২৯ শে ডিসেম্বর উপ-নির্বাচনের দিন ঘোষণা করে।

নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সৈয়দ আহমেদ মাস্টারের ছেলে ও স্বতন্ত্র আনারস প্রতীক এর চেয়ারম্যানপ্রার্থী শামিম আহম্মেদ সুমন ভূইয়া। আনারস মার্কায় ভোট প্রার্থনা করছেন ভোটারদের কাছে ।

গতকালের জনসভায় তিনি বলেন, আমি এতিম হিসাবে আপনাদের কাছে একটি বার আমাকে আনারস মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার জন্য সুযোগ দিন।আমি আপনাদের কাছে চিরদিন জন্য কৃতজ্ঞ হয়ে রইলাম আপনারা আমাকে যেভাবে সমর্থন দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমি আপনাদের এই ঋণ কখনো শোধ করতে পারবোনা। আজকে আমি দেখতে পাচ্ছি হাজার হাজার মানুষের উপস্থিতি। আমি আপনাদের সকলকে আমার পক্ষ থেকে জানাচ্ছি এবং শুভেচ্ছা আমি আপনাদের জন্যই ময়দানে কাজ করে যাচ্ছি। ইয়ারপুর ইউনিয়নে প্রথম দুর্ভোগ হচ্ছে জলাবদ্ধতা। এই জলাবদ্ধতা নিরসনে আমি কাজ করে যাবো। রাস্তার উন্নয়নে ইউনিয়নে কিছু কাজ হয়েছে কিন্তু এই জলাবদ্ধতার কারণে এই উন্নয়ন দৃশ্যমান নয়। আমি কথা দিচ্ছি আপনাদের ভোটের মাধ্যমে আমাকে বিজয়ি করেন এই জলাবদ্ধতা নিরসনে আপনাদের সাথে নিয়ে সর্বাত্মকভাবে চেষ্টা চালিয়ে যাব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ১, ২, ৩ সংরক্ষিত ইউপি সদস্য আছমা আক্তার, সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন মন্ডল, আশুলিয়া থানা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক ছানাউল্ল ভূইয়া সানি, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাফর শেখ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সুমন ভূইয়া বলেন, আমার প্রতিপক্ষের ভাইয়েরা আমার কর্মীদের টানা টানি করছেন। এবং ইউনিয়নের বাইরে থেকে নেতাকর্মী এনে নির্বাচনের প্রচার প্রচারণায় নেমেছেন। তারা ভোট দিতে পারবেনা তারা আপনার জন্য ভোট চাইতে আসছে। আর আমি আমার এলাকার ভোটারদের নিয়ে মাঠে নেমেছি। ইউনিয়নের জনগনের সহযোগিতা এবং যে ভালো বাসা পেয়েছি সৈয়দ আহমেদ মাস্টারের সন্তান হিসাবে। আপনাদেরকে কথা দিচ্ছি আমার বাবার অসমাপ্ত কাজগুলোকে সমাপ্ত করে ইউনিয়নে উন্নয়ন দ্বারাকে অব্যাহত রাখবো।

তিনি আরো বলেন, আপনাদের জানিয়ে রাখতে চাই ইতিমধ্যে আমি বাংলাদেশ আওয়ামী লীগের আশুলিয়া থানার সাংগঠনিক পদ থেকে অব্যাহতি দিয়েছি জনগনের জন্য। আমি মনে করি আল্লাহ যা করেন ভালো করেন আপনারা দেখছেন আমার সাথে দল বল নির্বিশেষে সকলে এক হয়ে আনারস মার্কার নির্বাচনে কাজ করছে। আমি সুনিশ্চিত ভাবে বলতে পারি বিপুল ভোটে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

বিডিপি/দাউদুল ইসলাম নয়ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version