Connecting You with the Truth

দৈনিক প্রথম আলো সম্পাদক ও প্রতিনিধির বিরুদ্ধে মামলা

prothom-aloচাঁদপুর: চাঁদপুর আদালতে দৈনিক প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান ও জেলার হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. শাহজাহানের বিরুদ্ধে ৫ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মামলাটি দায়ের করেন কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দীন। পরে জেলা আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাশরুর সালেকীন মামলাটি আমলে নিয়ে চাঁদপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার আদেশ দেন।
মামলার এজহারে জানা যায়, গত ১৭ ও ১৮ আগস্ট প্রথম আলো পত্রিকার ৪র্থ পৃষ্ঠায় ৫, ৬ ও ৭ কলামে চাঁদা না পেয়ে স্কুলে যুবলীগ কর্মীদের হামলা শিরোনামে সংবাদে এ্যাডভোকেট হেলাল উদ্দীন হামলাকারীর আশ্রয় প্রশ্রয় দেন বলে উল্লেখ করা হয়। এছাড়া হামলারকারীরা মো. হেলাল উদ্দীনের অনুসারী বলেও উল্লেখ করা হয়। ওই ঘটনায় কচুয়া থানার উপ-পরিদর্শক মো. নাছির উদ্দীন চার্জশিটে হেলাল উদ্দীনের নাম অর্ন্তভূক্ত করা হয়নি।
এ ব্যাপারে মো. হেলাল উদ্দীন জানান, যেহেতু মামলার তদন্তে আমার সম্পৃক্ততা পাওয়া যায়নি তাতেই বোঝা যায় নাম উল্লেখ করে যে সংবাদ পরিবেশন হয়েছে তা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তাই আমি মানহানির মামলা করেছি।

Comments
Loading...