Connecting You with the Truth

পোকিমনের মুখোশধারী হোয়াইট হাউজে

image_97944_0আমেরিকার প্রেসিডেন্টের সরকারি বাসভবন হোয়াইট হাউজ চত্বরে পোকিমনের মুখোশধারী অজ্ঞাতনামা এক ব্যক্তি ঢুকে পড়েছিল। এ ঘটনাকে কেন্দ্র করে  হোয়াইট হাউজের সব প্রবেশ পথ এক ঘণ্টার কম সময়ের জন্য বন্ধ করে দেয়া হয়েছিল।

বৃহস্পতিবার স্থানীয় সময় বিকাল ৬- ২০ মিনিটের সময় এ ঘটনাটি ঘটেছে। উত্তর দিকের বেড়া টপকে হোয়াইট হাউজের চত্বরে ঢুকে এ ব্যক্তি প্রেসিডেন্টের আবাসিক ভবনের দিকে যাওয়ার চেষ্টা করার সময় তাকে আটক করে মার্কিন সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা।

মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং ফার্স্ট লেডি মিশেল ওবামা এ সময়ে হোয়াইট হাউজে ছিলেন না। তারা ২০০১ সালের ১১ সেপ্টেম্বরের নজিরবিহীন ও রহস্যজনক সন্ত্রাসী হামলার ১৩তম বার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণ করছিলেন।

হোয়াইট হাউজের কর্মীদের কয়েকজন জানিয়েছেন, বেড়া টপকে ভেতরে ঢুকে লোকটা যখন প্রেসিডেন্টের আবাসিক ভবনের দিকে ছুটে যাচ্ছিল তখন কয়েক মুহূর্তের জন্য ভেতরে একটা ভীতিকর অবস্থার সৃষ্টি হয়েছিল।

এদিকে, প্রত্যক্ষদর্শীরা এ ঘটনার ভিডিও ফুটেজ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন।
 
সিক্রেট সার্ভিস বলেছে, অজ্ঞাতনামা ব্যক্তিটি তাদের জিম্মায় রয়েছে। হোয়াইট হাউজের বেড়া টপকে ভেতরে ঢুকে পড়া বা এ জাতীয় চেষ্টাকে মারাত্মক হুমকি হিসেবে গণ্য করে মার্কিন প্রেসিডেন্টর নিরাপত্তা রক্ষায় নিয়োজিত বিশেষ ভাব প্রশিক্ষিত সিক্রেট সার্ভিস।

Comments
Loading...