Connect with us

জাতীয়

রাষ্ট্রপতির কাছে পিএসসি’র বার্ষিক রিপোর্ট পেশ

Published

on

cccবিডিপি ডেস্ক: সরকারি কর্ম-কমিশন (পিএসসি) আজ রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে কমিশনের বার্ষিক রিপোর্ট-২০১৫ পেশ করেছে। পিএসসি’র ১০ সদস্যের একটি প্রতিনিধিদল আজ বঙ্গভবনে রাষ্ট্্রপতির সঙ্গে দেখা করে রিপোর্ট পেশ করেন। প্রতিনিধিদলের নেতৃত্ব দেন পিএসসি’র চেয়ারম্যান একরাম আহমেদ।
সাক্ষাৎকালে প্রতিনিধিদলের সদস্যরা রিপোর্টের বিভিন্ন দিকসহ পিএসসি’র সার্বিক কর্মকান্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। পিএসসি’র চেয়ারম্যান রাষ্ট্রপতিকে জানান, অতীতের তুলনায় তারা এখন অতি অল্প সময়ে বিসিএস পরীক্ষার সকল প্রক্রিয়া সম্পন্ন করছেন। তিনি আরো বলেন, নিয়োগ প্রক্রিয়ায় স্বচ্ছতা নিশ্চিতকরণে পিএসসি সকল পর্যায়ে তার কর্মকান্ড ডিজিটালাইজড করেছে।
প্রতিনিধিদলের সদস্যরা আরো জানান, নির্দিষ্ট সময়ের মধ্যে যাতে ক্যাডার ও নন-ক্যাডার পরীক্ষার আয়োজন করা যায় সে জন্য তারা একটি বার্ষিক ক্যালেন্ডার প্রস্তুত করছেন। রাষ্ট্রপতি আবদুল হামিদ মেধাবীরা যাতে প্রজাতন্ত্রের চাকরিতে নিয়োগ পায় সে জন্য আন্তরিকতা ও সততার সঙ্গে কাজ করতে পিএসসি’কে উপদেশ দেন। তিনি কমিশনের সার্বিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন। এ সময় রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *