Connect with us

দেশজুড়ে

লালমনিরহাটে পুলিশের অভিজানে পিস্তল ও গুলিসহ আটক ২

Published

on

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটে পিস্তল ও গুলিসহ দুই জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে তাদের শরীর তল্লাশি করে নাইন এম এম পিস্তল, সাত রাউন্ড তাজা গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এ সময় তাদের সাথে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
গত শনিবার গভীর রাতে সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের দুরাকুঠি ব্রিজের কাছ থেকে তাদের আটক করা হয় বলে জানা যায়। আটককৃত ব্যক্তিরা হলো, লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের দুরাকুঠি গ্রামের আমজাদ ফকিরের ছেলে নবিয়ার রহমান (৪০) ও আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের গিলাবাড়ি গ্রামের রফিক উদ্দিনের ছেলে মাহাফুজার রহমান (২৯)।
লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার (সার্কল) আদিবুল ইসলাম জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম সাইফুর রহমান ও ছানাউল ইসলামের নেতৃত্বে একদল আনছার ব্যাটালিয়ন সদস্যরা রাতে দুরাকুঠি ব্রিজে মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় মাহফুজ রহমান ও নবিয়ার রহমান নামে সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করেন তারা। পরে তাদের দেহ তল্লাশি করে নাইন এম এম পিস্তল, সাত রাউন্ড তাজা গুলি, একটি ম্যাগজিন ও এক বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। রাতেই আটক ব্যক্তিদের লালমনিরহাট সদর থানায় সোপর্দ করে জিজ্ঞাসাবাদ করা হয়। এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।
রবিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম মাহাফুজার রহমান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *