Connect with us

দেশজুড়ে

কিশোরীকে অপহরণের দায়ে পঞ্চগড়ে তিন অপহরনকারী গ্রেফতার

Published

on

নিউজ ডেস্ক:
পঞ্চগড়ে মনিরা আক্তার (২৩) নামে এক কিশোরীকে অপহরণের ঘটনায় তিন অপহরনকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৮ আগস্ট) সকালে শহরের ডিজি কেয়ার ক্লিনিকের সামনে ঘটনাটি ঘটে। এদিক অপহরণকারীরা ভিকটিম এর বাবার কাছ থেকে পাঁচ হাজার টাকা বিকাশ নেয়ার পরে লোভে আবার টাকা দাবি করলে প্রযুক্তির সহায়ায় বিকেলে অপহরণকারীরাদের আটক করে পুলিশ।

অপহরণ চক্রের গ্রেফতারকৃত তিন সদস্য হলেন শহরের কামাতপাড়া এলাকার মৃত তমিজ উদ্দিন আহম্মেদের ছেলে নুরুজ্জামান (৩৬), একই এলাকার আঃ ছালামের ছেলে তারেক হোসেন (২৮), শাহ আলমের ছেলে ফরহাদ হোসেন (২০)।

পুলিশ জানায়, রবিবার (৮ আগস্ট) সকাল সাড়ে এগারটায় পঞ্চগড় শহরের ডিজি কেয়ার ক্লিনিকে রোগী আত্বীয়ের জন্য খাবার নিয়ে যাচ্ছিলো মনিরা। আগে থেকে অৎ পেতে থাকা অপহরনকারীরা ক্লিনিকের সামনে থেকে তাকে অপহরণ করে কায়েত পাড়ার অজ্ঞাত স্থানে আটক করে ভিকটিম এর বাবার কাছে মুক্তিপন দাবি করেন। একপর্যায়ে অপহরণকারীরা ভিকটিম এর বাবার কাছ থেকে পাঁচ হাজার টাকা বিকাশ নেয়ার পরে লোভে আবার টাকা দাবি করেন। ভিকটিম এর বাবা পরিস্থিতি অস্বাভাবিক মনে হলে তার জামাতাকে (ভিকটিম এর দুলাভাই) অবহিত করেন। ভিকটিম এর দুলাভাই তাৎক্ষণিক জেলা পুলিশকে অবহিত করে। পুলিশ অপহরনকারীদের বিকাশে নেয়া টাকা এবং মোবাইল ফোনের সুত্র ধরে আধুনিক প্রযুক্তির ব্যবহার করে ৩০ (ত্রিশ) মিনিট এর মধ্যে শহরের কামাত পাড়া থেকে ভিকটিমকে সুস্থ্য অবস্থায় উদ্ধার করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া পিপিএম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে অপহরণ ও মুক্তিপণ আদায়ের মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সোমবার (৯ আগস্ট) সকালে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *