Connect with us

জয়পুরহাট

জয়পুরহাটের পাঁচবিবিতে বিএনপি-জামায়াতের ৫ শতাধিক নেতা-কর্মীর আওয়ামীলীগে যোগদানের ঘোষনা

Published

on

Joypurhat BNP-JAMAT Jogdan  News 6 6 15 (2)

পাঁচবিবি প্রতিনিধি, জয়পুরহাট:
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিএনপি-জামায়াতের ৫ শতাধিক নেতা-কর্মী আওয়ামী যোগদানের ঘোষনা দেন। শনিবার দুপুরে পাঁচবিবি পৌর পার্ক চত্বরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ যোগদানের ঘোষনা দেন বিএনপি-জামায়াত থেকে সদ্য যোগদান করা নেতা-কর্মী-সমর্থকরা।

সংবাদ সম্মেলনে বিএনপি-জামায়াত থেকে যোগদানকারীদের পক্ষ্যে লিখিত বক্তব্য পাঠ করেন, সদ্য আওয়ামীলীগে যোগদান করা পাঁচবিবি উপজেলা জামায়াতের মসলিশে সূরা’র কর্ম পরিষদ সদস্য আব্দুস সালাম। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সামছুল আলম দুদু, পাঁচবিবি পৌর মেয়র ও পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, স্থানীয় আওয়ামীলীগ নেতা আবু সাঈদ আল মাহবুব চন্দন, আবু বকর সিদ্দিক, রেজাউল করিম প্রমূখ। সংবাদ সম্মেলনে বিএনপি ও জামায়াত থেকে আওয়ামীলীগে যোগদান করা প্রায় ৫ শতাধিক নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

তবে সংবাদ সম্মেলনে স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু বলেন, আওয়ামীলীগের আদর্শে উদ্বুদ্ধ হয়ে বিএনপি ও জামায়াত থেকে যে সব নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদানের ঘোষনা করলেন তাদেরকে এক্ষুনি দলে ভর্তি করা হচ্ছে না। আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপনের বিবেচনাসহ বিষয়টি আওয়ামীলীগে উত্থাপন করা হবে। অনুমোদন প্রাপ্তির পরই কেবল তারা আওয়ামীলীগের কর্মী হতে পারবেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *