Connect with us

দেশজুড়ে

নড়াইলের বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম এর জামিন লাভ

Published

on

Narail Pic 4Narail Pic 4Narail Pic 4Narail Pic 4নড়াইল প্রতিনিধি: মানহানি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম নড়াইলের একটি আদালতে আত্মসমর্পণ করেছেন। রোববার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় নড়াইল সদর আমলি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তার আইনজীবী।

আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাকারিয়্যা উভয়পক্ষের শুনানী শেষে জামিন মঞ্জুর করেন। গত ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ ভলিবল ফেডারেশন ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর দায়ের করা ১০ কোটি টাকার মানহানি মামলায় বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক এবং প্রকাশকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১৮ মে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ১০ পৃষ্ঠায় ‘ফোরামের দাপটে অস্থির ক্রীড়াঙ্গন’ শিরোনামে আশিকুর রহমান মিকুকে জড়িয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। পরবর্তীতে ওই বছরের (২০১২) ৩ জুন মিকু বাদী হয়ে নড়াইল সদর আমলি আদালতে পত্রিকার সম্পাদক এবং তৎকালীন প্রকাশক মোস্তফা জামাল মহিউদ্দীনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন। পুলিশকে এ মামলার তদন্তের নিদের্শ দেন আদালত।

২০১৪ সালের ২ এপ্রিল বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রকাশক এবং সম্পাদক বিরুদ্ধে সমন জারি করেন আদালত। মামলার আসামিরা আদালতে হাজির না হওয়ায় গত ১৫ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *