Connect with us

আন্তর্জাতিক

ভারতে হামলার লক্ষ্যবস্তু ঠিক করেছে পাকিস্তান!

Published

on

আন্তর্জাতিক ডেস্ক: কাশ্মীরে ১৮ সেনাসদস্য নিহত হওয়ার বিষয়টি কিছুতেই মেনে নিতে পারছে না ভারত। এ ঘটনায় পাকিস্তানকেই দায়ী করে পাল্টা জবাব দেওয়ার হুমকি দিয়েছে ভারত। বসে নেই পাকিস্তানও। হামলা মোকাবিলায় নিয়েছে প্রস্তুতি। এমনকি ভারতে কোথায় হামলা করবে তাও ঠিক করে ফেলেছে পাকিস্তান!
দেশটির সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তান এমনই খবর দিয়েছে। ওই সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ভারতের হামলা মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি নিয়েছে পাকিস্তান। এমনকি ভারতে কোথায় পাল্টা হামলা হবে তাও ঠিক করা আছে।
পাকিস্তানের সামরিক বাহিনীর কর্মকর্তাদের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ভূমিতে আ আকাশে কোনোভাবে সীমা লঙ্ঘনকারীদের ছেড়ে দেওয়া হবে না। বরং ভারত যদি এ কাজ করেই বসে, তবে ব্যবস্থা আছে পাল্টা হামলা করার।
প্রতিরক্ষা দপ্তর থেকে বলা হয়, ‘ভারতের যেকোনো সামরিক চ্যালেঞ্জ নেওয়ার জন্য পাকিস্তান সম্পূর্ণভাবে প্রস্তুত। আমাদের পরিকল্পনাও প্রস্তুত। লক্ষ্যবস্তুও চূড়ান্ত করে ফেলেছি আমরা।’
প্রতিরক্ষা দপ্তর থেকে আরো জানানো হয়, ‘বিষয়টি গরম বা ঠান্ডা যাই হোক, আমরা প্রস্তুত।’ পাকিস্তানের বেলুচিস্তানে ভারত ‘সন্ত্রাসী’ হামলা চালাতে পারে বলেও শঙ্কা আছে তাদের। তবে যাই হোক পাকিস্তান প্রস্তুত বলে জানায় প্রতিরক্ষা দপ্তর।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *