Connect with us

দেশজুড়ে

রংপুরে ছাত্রী নিবাসে মুসল্লিদের হামলা-ভাঙচুরের ঘটনায় বৃহস্প্রতিবার হরতাল ও প্রতিবাদ সমাবেশ ডেকেছে লালবাগ দোকান-মালিক ব্যবসায়ী সমিতি

Published

on

কেডিসি

রংপুর প্রতিনিধি:  রংপুর শহরে ছাত্রী নিবাসের সাতটি ভবনে হামলা ও ভাঙচুর চালিয়েছে স্থানীয় কিছু লোক। সকালে নগরীর লালবাগ এলাকার কেডিসি রোডের নূরানী ছাত্রী নিবাসে এই ঘটনা ঘটে। হামলা ও ভাংচুরে ছাত্রীনিবাসের কোন ছাত্রী আহত না হলেও প্রায় তিন লক্ষ টাকার মালামাল নষ্ট ও লুটপাট হয়েছে বলে  দাবি করছে ছাত্রীনিবাস মালিক পক্ষ ।

কবরস্থানের জমিতে পানি ফেলানোর ঘটনাকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। নিবাসটির পয়নিষ্কাশন নিয়ে মালিকের সাথে স্থানীয় সুলতাননগর মসজিদ কমিটির বিরোধ চলে আসছিল। এর জেরে ফজরের নামাযের পরপরই কয়েকশ মুসল্লি হামলা চালায় ছাত্রী নিবাসটিতে। ছাত্রীরা জানায়, ঘুম ভাঙার পর পর অতর্কিত হামলায় হতবাক হয়ে যান তারা।

এদিকে লালবাগ বাজারে অবস্থিত নূরানী হোটেলে হামলা-ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে বৃহস্প্রতিবার লালবাগ বাজারে সকাল ৬ টা থেকে হরতাল ডেকেছে লালবাগ দোকান-মালিক ব্যবসায়ী সমিতি। এছাড়াও এই ঘটনার প্রতিবাদ জানিয়ে দুপুর ১২ টার দিকে প্রতিবাদ সমাবেশ করবে লালবাগ দোকান-মালিক ব্যবসায়ী সমিতি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *