Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে আগুনে লেগে তিন শিশু শ্রমিক দগ্ধ

Published

on

Lakshmipur Pic  (4)রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে একটি ওয়ার্কশপে আগুন লেগে তিন শিশু শ্রমিক দগ্ধ হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের কলেজ রোড এলাকায় আল নূর ওয়ার্কশপে এ ঘটনা ঘটে। তাদেরকে সদর হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। অগ্নিদগ্ধরা হলো- মোঃ দেলোয়ার (১৪), ইব্রাহিম (১০) ও লিটন হোসেন (১৩)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল ৫টার দিকে আল নূর ওয়ার্কশপের ওয়েল্ডিং তারে শর্ট সার্কিট থেকে হঠাৎ আগুন লাগে। এসময় আশপাশের লোকজন পানি ও বালি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার সময় ওয়ার্কশপে কর্মরত ৩ শিশু শ্রমিক দগ্ধ হয়। তাদের হাত পিঠসহ শরীরের বিভিন্ন অংশে দগ্ধ হয়।
আল নূর ওয়ার্কশপের স্বত্ত্বাধিকারী দেলোয়ার হোসেন বলেন, আগুনে দগ্ধরা তার আত্মীয়। অসাবধানতাবসত হঠাৎ আগুন লেগে তারা আহত হয়।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, অগ্নিদগ্ধ তিন শিশুকে হাসপাতালে আনা হয়। বার্ণ ইউনিটে তাদের চিকিৎসা চলছে।
এ ব্যাপারে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোনায়েম বিল্লাহ জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় দগ্ধ তিন শিশু শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *