Connect with us

খেলাধুলা

শেষ ওয়ানডে: অপরিবর্তিত বাংলাদেশ, টেস্ট দলে মুস্তাফিজ

Published

on

স্পোর্টস করেসপন্ডেন্ট:
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ১৪ সদস্যের স্কোয়াডে কোনো পরিবর্তন আনা হয়নি। প্রথম দুই ওয়ানডের দলই অপরিবর্তিত রাখা হয়েছে। রোববার (১২ জুলাই) রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করে বিসিবি। একই সঙ্গে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টের জন্যও দল ঘোষণা করেছে বিসিবি। নতুন মুখ হিসেবে টেস্ট দলে ঢুকেছেন তরুণ বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বাদ পড়েছেন শুভাগত হোম। সিরিজের তৃতীয় ও শিরোপা নির্ধারণী ওয়ানডে ম্যাচটি আগামী ১৫ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এর পর একই মাঠে সিরিজের প্রথম টেস্ট ২১ জুলাই থেকে শুরু হবে।

তৃতীয় ওয়ানডের স্কোয়াড:
মাশরাফি বিন মুর্তজা(অধিনায়ক), সাকিব আল হাসান, লিটন দাশ, নাসির হোসেন, রুবেল হোসেন, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, সৌম্য সরকার, আরাফাত সানি, এনামুল হক বিজয়, জুবায়ের হোসেন ও মাহমুদুল্লাহ রিয়াদ।

প্রথম টেস্টের স্কোয়াড:
মুশফিকুর রহিম (অধিনায়ক) , তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, মুমিনুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, নাসির হোসেন, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, জুবায়ের হোসেন, মোহাম্মদ শহীদ ও মুস্তাফিজুর রহমান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *