Connect with us

দেশজুড়ে

নীলফামারীতে বাড়ীতে হামলা চালিয়ে স্কুল ছাত্রী অপহরণ

Published

on

নীলফামারী প্রতিনিধি:

বসত বাড়ীতে ধারলো সহ হামলা চালিয়ে এক ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে অপহরণ করা হয়েছে। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামে। এ ঘটনায় বৃহস্পতিবার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে ডিমলা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ মতে, ডিমলা জেলা পরিষদ স্কুলের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী ও রামডাঙ্গা গ্রামের কবির উদ্দিনের মেয়ে মুক্তা বেগম (১২) বিদ্যালয়ে যাওয়ার পথে এলাকার চিহ্নিত বখাটে যুবকরা প্রতিনিয়ত উত্যক্ত করত। উত্যক্ত করার বিষয়টি ছাত্রীটি পরিবারের লোকজনকে জানালে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্ঠি করলে বখাটেরা ক্ষিপ্ত হয়ে উঠে।

ছাত্রীটির পিতা কবির উদ্দিন জানায়, সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র জাহাঙ্গীর হোসেন (১৮), মৃত মোয়াজ্জেম হোসেনের পুত্র রফিজুল ইসলাম (২০), দেলোয়ার হোসেনের পুত্র শামীম (১৮), আমির হোসেনের দুই পুত্র ইলিয়াজ হোসেন (২২), রাসেল হোসেন (২৫) ও দক্ষিন সুন্দর খাতা গ্রামের মৃত ছলি মামুদের পুত্র হামিদুল ইসলাম (২০) বুধবার গভীর রাতে তার বাড়ীতে অস্ত্রসস্ত্রে হামলা চালিয়ে তার কন্যা মুক্তা বেগমকে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে ডিমলা থানার ওসি রহুল আমিন খান জানায়, অপহরনের স্বীকার ছাত্রীটির পিতা লিখিতভাবে ৬জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *