Connect with us

Highlights

আক্কলপুরে র‍্যাবের অভিযানে দুই আইসক্রিম ফ্যাক্টরিতে দুই লক্ষ টাকা জরিমানা

Published

on

আক্কেলপুর সংবাদদাতা:
বিএসটিআইএ’র অনুমোদন না নিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি করা হচ্ছে আইসক্রিম। এমন অভিযোগে জয়পুরহাটে আক্কেলপুর উপজেলার দুই আইসক্রিম ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ এর সদস্যরা।

এসময় দুইটি আইসক্রিম কারখানায় দুই লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জয়পুরহাট জেলা কার্যালয়ের, সহকারী পরিচালক অতিঃদাঃ ইফতেখারুল আলম রিজভী , র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

কোম্পানি কমান্ডার মেজর মোস্তফা জামান সাংবাদিকদের জানান, অভিযানে আক্কেলপুর স্টেশন রোডে জনি সুপার আইসক্রিম ফ্যাক্টরির স্বত্বাধিকারী বাবুকে ১লক্ষ, ও সুমাইয়া সুপার আইসক্রিম ফ্যাক্টরির স্বত্বাধিকারী জুয়েল হোসেনকে ১লক্ষ, টাকাসহ মোট ২লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এবং লক্ষাদিক টাকার অবৈধ কেমিকাল ধ্বংস করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জয়পুরহাট জেলা কার্যালয়ের, সহকারী পরিচালক অতিঃদাঃ ইফতেখারুল আলম রিজভী বলেন, কারখানাগুলোতে বিএসটিআইএ’র অনুমোদন ছিল না। সেই সঙ্গে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রিম তৈরি করা হচ্ছিল। এজন্য ভ্রাম্যমাণ আদালতে দুই ফ্যাক্টরিতে মোট দুই লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *