Connect with us

চট্টগ্রাম বিভাগ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি ফিরিঙ্গি বাজার উপশাখার ৩ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠিত

Published

on

এম.আর.মিলন (স্টাফ করেসপন্ডেন্ট)

রবিবার সন্ধ্যায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি ফিরিঙ্গি বাজার উপশাখার ৩ বছর পূর্তি উদযাপন উপলক্ষে ব্যাংকার – গ্রাহক মিলন মেলা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফিরিঙ্গি বাজার উপশাখা প্রধান মোহাম্মদ মইনুল ইসলামের সঞ্চালনায় ও সদরঘাট শাখার সম্মানিত ব্যবস্থাপক জনাব জসিম উদ্দিন আমজাদীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসান মুরাদ বিপ্লব ৩৩ নং ওয়াড কাউন্সিলর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ি এমদাদ হোসেন, এনামুল হক,হাজী মনির আহমেদ,হারুনুর রশিদ, জাকির হোসেন,ওয়াসি উদ্দিন আনসারি,মামুনুর রশিদ, সরোয়ার মোর্শেদ সৌরভ, শফিউল আলম, আবু ওবায়েদ,আনোয়ারুল আজিম, স্বরবানি বিশ্বাস, গিয়াস উদ্দিন, রিজোয়ানা জামিল, প্রান্ত সেন, সেলিম উদ্দিন সহ প্রমুখ ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,দেশের কিছু স্বনামধন্য শিল্পোদ্যোক্তার স্বপ্ন ও প্রচেষ্টায় শুরু হয়েছিল ইউসিবি’র গৌরবময় যাত্রা। অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের অঙ্গীকারে যাত্রা শুরু করা ইউসিবি বর্তমানে দেশের অন্যতম বৃহৎ প্রথম প্রজন্মের ব্যাংক। সর্বাধুনিক সেবা, উদ্ভাবনী পন্য, গতিশীল কর্মকুশলতা ও বলিষ্ট নেতৃত্বের সমন্বয়ে দেশের বেসরকারী বানিজ্যিক ব্যাংকের অঙ্গনে এক উজ্জ্বল নাম ইউসিবি।
এছাড়াও, সামাজিক দায়বদ্ধতার নানা ক্ষেত্রেও আন্তরিকভাবে অংশগ্রহন করে চলেছে ইউসিবি। সর্বোপরি, দেশের অর্থনৈতিক উন্নয়নের অংশীদার হিসাবে নিরলস কাজ করে চলেছে ইউসিবি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *