Connect with us

Highlights

কাউনিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে আ.লীগের বিক্ষোভ সমাবেশ

Published

on


বিশেষ প্রতিনিধি,রংপুরঃ
কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য অবমাননার প্রতিবাদে রংপুরের কাউনিয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

গত সোমবার বিকেলে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস স্মরণী চত্বরে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আ.লীগের সহ-সভাপতি প্রভাষক আব্দুল জলিল, যুগ্ন সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জমশের আলী, আ.লীগ নেতা হাবিবুর রহমান, বালাপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আনছার আলী, সাধারণ সম্পাদক দিলদার আলী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদ লাকু, যুব মহিলা লীগের সভাপতি হাসনা পারভিন মুক্তি, ওয়ার্ড আ.লীগের সভাপতি প্রভাষক প্রকাশ চন্দ্র বর্মন, আতাউর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত সরকার, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, কলেজ ছাত্রলীগের সভাপতি আলী আকবর হালিম প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জাতির পিতার ভাস্কর্য অবমাননার সাথে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতৃবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *