Connect with us

বলিউড

‘কাঞ্চনা থ্রি’র অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার

Published

on

গোয়ার বাড়ি থেকে উদ্ধার জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা থ্রি’র অভিনেত্রী ২৪ বছরের আলেকজান্দ্রা জ্যাভির মরদেহ। শুক্রবার রাতে অভিনেত্রীর গোয়ার বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের অনুমান অভিনেত্রী আলেকজান্দ্রা আত্মহত্যাই করেছেন।

তবে মৃতদেহের পাশ থেকে বা বাড়ি থেকে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট পুলিশের হাতে আসেনি। তবে পুলিশ আপাতত ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে।

জানা গিয়েছে, উত্তর গোয়ার একটি গ্রামে একাই থাকতেন অভিনেত্রী আলেকজান্দ্রা। সম্প্রতি প্রেমিকের সঙ্গে নাকি তার বিচ্ছেদও হয়। এই কারণেই দীর্ঘদিন হতাশায় ভুগছিলেন।

অন্যদিকে জানা গিয়েছে, ২০১৯ সালে অভিনেত্রী আলেকজান্দ্রা চেন্নাইয়ের এক ফটোগ্রাফারের নামে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন। অভিনেত্রীর এই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারও হয়েছিলেন ফটোগ্রাফার। জানা গিয়েছে, এই ফটোগ্রাফারকেও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’ বেশ জনপ্রিয়। তারা প্রত্যেকটি সিক্যুয়েলই বক্স অফিসে দারুণ হিট হয়েছিল। ‘কাঞ্চনা থ্রি’ ছবিতে ভূতের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল আলেকজান্দ্রাকে। প্রশংসিত হয়েছিল আলেকজান্দ্রার কাজ।

মডেলিং জগতেও বেশ জনপ্রিয় আলেকজান্দ্রা। বহুদিন রাশিয়ায় মডেলিং করেছেন তিনি। ভারতে একটি বিজ্ঞাপনের কাজে এসেই সিনেমার অফার পান আলেকজান্দ্রা। ‘সোনু কে টিট্টু কি সুইটি’ ছবির ‘বোম ডিগা’ গানেও কার্তিক আরিয়ানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল আলেকজান্দ্রাকে।

 

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *