Bangladesherpatro.com

গাজীপুরে যাত্রীবাহী মাইক্রোবাস ভেবে ডিবির গাড়িতে ডাকাতির চেষ্টা!

বিডিপি ডেস্ক:
গাজীপুরে ডাকাতির চেষ্টাকালে তিন ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি কালো রংয়ের বিদেশি পিস্তল, ২টি রাম দা উদ্ধার করা হয়। শুক্রবার রাতে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গোলাবাড়ী গ্রামের টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কের উপর এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বেলাবো সিকদার বাড়ি এলাকার আব্দুল লতিফের ছেলে মো. আবু বক্কর সিদ্দিক ওরফে বক্কর (২৪), নরসিংদীর মাধবদী থানার ভগিররথপুর এলাকার মৃত নোয়াব আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (২৩) ও একই এলাকার মো. শফিউদ্দিনের ছেলে মো. আশিক মিয়া (২৭)।

গাজীপুর গোয়েন্দা পুলিশের এসআই মো. শহিদুল ইসলাম মোল্লা জানান, কালীগঞ্জ থানা এলাকায় মাইক্রোবাসযোগে টহল ও মাদক উদ্ধার অভিযানে যায় গোয়েন্দ পুলিশের একটি টিম। শুক্রবার রাত সোয়া দুইটার দিকে কালিগঞ্জ থানাধীন টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কে পৌঁছালে ১০-১২ জনের একদল ডাকাত রাস্তার উপর দাঁড়িয়ে পিস্তল উঁচু করে এবং টর্চ লাইট দিয়ে ডাকাতির চেষ্টায় মাইক্রোবাসটিকে সিগন্যাল দেয়। তখন পুলিশ মাইক্রোবাস থেকে নামলে ডাকাত দলের সদস্যরা পোশাক দেখে চিনতে পেরে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে তাদের পিছু ধাওয়া করে ওই তিন ডাকাতকে একটি পিস্তল ও দুটি রামদাসহ আটক করা হয়।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার আসামিদের গাজীপুর আদালতে পাঠানো হলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.