Bangladesherpatro.com

গৃহকর্মী নির্যাতন: ঢাকাই চিত্রনায়িকা একা আটক

বিডিপি ডেস্ক:
গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ আটক হয়েছেন ঢাকাই ছবির চিত্রনায়িকা একা। রাজধানীর উলনের বাসা থেকে তাকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। এসময় তার বাসা থেকে ইয়াবা এবং বিদেশি মদ উদ্ধার করা হয়।

শনিবার সন্ধ্যা সাতটার দিকে নায়িকা একাকে আটক করা হয় বলে তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ।

তিনি বলেন, আজ বিকেলে অভিযুক্ত নায়িকা একার পাশের ফ্ল্যাট থেকে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে ঘটনার বিষয়ে জানানো হয়। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করেছে। নির্যাতিত গৃহকর্মীর নাম হাজেরা বেগম (২৫)। আপাতত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিতাকে। আহত গৃহকর্মীর প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এলে একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হবে।

ওই গৃহকর্মীর স্বামী জানান, তার স্ত্রী হাজেরা ওই নায়িকার বাসায় তিন মাস ধরে কাজ করছেন। বাসা পরিবর্তন করায় হাজেরাকে অতিরিক্ত সময় কাজ করতে বলেন একা। তাতে অস্বীকৃতি জানিয়ে বেতন বাড়ানো কথা বলেন ও পাওনা টাকা চান হাজেরা। এতে একা ক্ষিপ্ত হয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন।

Leave A Reply

Your email address will not be published.