Connecting You with the Truth

জায়েদ নিপুণ তর্কে বছর শুরু, পরীমনি মিমে শেষ

জায়েদ নিপুণ তর্কে বছর শুরু, পরীমনি মিমে শেষ

দুয়ারে নতুন বছর। ২০২২-এর শুরু থেকেই শোবিজ তারকাদের অনাকাঙ্ক্ষিত কিছু ঘটনার মুখোমুখি হতে হয়েছে। তারা বিভিন্ন সময় জড়িয়েছেন বাকযুদ্ধে। সেই বাকযুদ্ধ এখনও যেন তুষের অনলের মত শুধুই জ্বলছে। দীর্ঘ সময় ধরে চলা এসব বির্তকিত ঘটনা নিয়ে আজকের প্রতিবেদন।

বছরের শুরুতেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের হাওয়া বইতে শুরু করে চলচ্চিত্র পাড়ায়। ২৮ জানুয়ারির (বুধবার) নির্বাচনের আগে জায়েদ খান ও নিপুণ আক্তারের পাল্টাপাল্টি অভিযোগে বেশ সরগরম ছিল বিএফডিসি। নির্বাচনের আগ পর্যন্ত বিভিন্ন ঘটনায় বেশ উত্তপ্ত ছিল এফডিসি প্রাঙ্গণ। এরপর বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। বছর প্রায় শেষ হলেও এখনও চলছে তাদের উত্তপ্ত বাক্য বিনিময়।

এদিকে জায়েদ-নিপূণ ঝড় থামতে না থামকেই শুরু হয় প্রিয়দর্শনী মৌসুমীকে কেন্দ্র করে ওমর সানি জায়েদ খানের বাকযুদ্ধ। জায়েদ খানের বিরুদ্ধে চিত্রনায়িকা মৌসুমীকে উত্ত্যক্ত করার অভিযোগ করেন তার স্বামী ওমর সানি। এ নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়।

এদিকে দেশসেরা চিত্রনায়ক দীর্ঘ নয় মাস পরে আমেরিকা থেকে ফেরার পরই ঢাকাই চলচ্চিত্রে শুরু হয় নতুন বিতর্ক। শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে বেবি বাম্পের ছবি প্রকাশ করে যেন আগুনে ঘি ঢালেন বুবলী। এরপরই পর্যায়ক্রমে বেরিয়ে আসে শাকিব-বুবলীর সন্তানের খবর। বিষয়টি নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি। সর্বশেষ বুবলী অভিযোগের তীর ছোড়েন শাকিব খানের দিকেই।

ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় নায়িকা পরীমনি এবং বিদ্যা সিনহা মিমের স্নায়ুযুদ্ধ প্রকাশ্যে আসে। পাল্টাপাল্টি ফেসবুক স্ট্যাটাসে তারা পরস্পরের প্রতি অভিযোগ তুলেছেন। মূলত শরিফুল রাজকে নিয়ে মিমের সঙ্গে পরীমনির সম্পর্কের এই টানাপোড়েন। পরীমনির অভিযোগ রাজ-মিমের ‘অতি মাখামাখি’ তার সংসারের সুখ কেড়ে নিয়েছে।

তরুণ নির্মাতা রায়হান রাফির বিভিন্ন নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন এবং সর্বশেষ প্রার্থনা ফারদিন দীঘির ফিটনেস নিয়ে প্রশ্ন তুলে সমালোচনার মুখে পরতে হয় তাকে। দীঘিকে টিকটক করতে না করার পরামর্শও দেন এই নির্মাতা।

Comments
Loading...