Connect with us

টাঙ্গাইল

টাঙ্গাইলে বাস উল্টে নিহত ৪

Avatar photo

Published

on

tangailফাইল ছবি।

ভূঞাপুর(টাঙ্গাইল)সংবাদদাতা: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীতে বাস ও ভটভটির সংঘর্ষের ঘটনায় বাস উল্টে ৪ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২০ বাসযাত্রী। শুক্রবার ভোরে উপজেলার পৌলী নামক স্থানে এ ঘটনাটি ঘটে। আহতদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক।
এ ব্যাপারে হাইওয়ে পুলিশের সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস সকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার পৌলী নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ইঞ্জিন চালিত ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৪ বাসযাত্রীর মৃত্যু হয়।
এ সময় আহত হয়েছে অনন্ত ২০ বাসযাত্রী। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- লালমনির হাট জেলার হাতিবান্দা গ্রামের আব্বাস আলীর ছেলে আহসান হাবিব (১০), ফিলু মোস্তাফিজ এর স্ত্রী আসমা বেগম (৪০), পাট গ্রামের মমিনুর রহমান (৩৫), রিপন (৩০)।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Highlights

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

Avatar photo

Published

on

টাঙ্গাইলের ভূঞাপুরে একটি অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু হয়েছে; আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ভূঞাপুর-তারাকান্দি রেললাইনের ড্যাপাকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম জানান।

তাৎক্ষণিকভাবে ওসি ফরিদুল স্থানীয়দের বরাতে পাঁচ জন নিহতের কথা জানালেও ভূঞাপুর রেলস্টেশন মাস্টার মোহাম্মদ আব্দুল কাদের পরে জানান, এক শিশুসহ অটোরিকশার তিন যাত্রী মারা গেছেন এ ঘটনায়।

হতাহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

তাৎক্ষণিকভাবে নিহত-আহতদের নাম জানাতে পারেনি পুলিশ।

Continue Reading

টাঙ্গাইল

টাঙ্গাইলে হেযবুত তওহীদের উদ্যোগে জনসচেতনতামূলক আলোচনা সভা

Avatar photo

Published

on

সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, ধর্ম ব্যবসা ও ধর্ম নিয়ে অপ-রাজনীতিসহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে এবং ন্যায়ের পক্ষে জনগণকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে দেশব্যাপী চলমান কার্যক্রমের অংশ হিসেবে সোমবার টাঙ্গাইলে আলোচনা সভা করেছে টাঙ্গাইল জেলা হেযবুত তওহীদ।

টাঙ্গাইল জেলা পৌরসভার সভা কক্ষে বিকেল ৩ টায় এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক মো. মসীহ উর রহমান; বিশেষ অতিথি ছিলেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হক বাপ্পা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা হেযবুত তওহীদের সভাপতি মো. সাজ্জাদ কাদির খান সোহল এবং সঞ্চালনায় ছিলেন ভালুকা উপজেলা হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক শফিক মাস্টার।

Continue Reading

টাঙ্গাইল

টাঙ্গাইলে রোহিঙ্গা সন্দেহে দুই শিশুসহ মাকে আটক করেছে পুলিশ

Avatar photo

Published

on

টাঙ্গাইলে মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতন থেকে পালিয়ে আসা রোহিঙ্গা সন্দেহে দুই ছেলে সন্তানসহ এক মহিলাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- মা আয়শা (৪০), তার দুই ছেলে আরাফাত (৮) ও আকাশ (৪)। তাদেরকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হবে।

বুধবার সকালে টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান সাংবাদিকদেও জানান, মঙ্গলবার বিকেলে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা এলাকার স্থানীয় লোকজন দুই সন্তানসহ এক মহিলাকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে তারা একেক সময় একেক কথা বলছে। তারা প্রকৃত রোহিঙ্গা কিনা তা যাচাইয়ের জন্য তাদেরকে গাড়ি ভাড়া করে কক্সবাজারের উখিয়া থানার কুতুবপালং রোহিঙ্গা ক্যাম্পে পাঠিয়ে দেয়া হবে।

Continue Reading