Connecting You with the Truth

তানোরে ৫০টি পরিবার পানিবন্দি

তানোর প্রতিনিধি, রাজশাহী:
তানোর বিল কুমারী বিলের পানি বৃদ্ধি পাওয়ায় তানোর পৌর এলাকার ৪নং ওয়ার্ড এলাকার কুঠিপাড়া, শীতলী পাড়াসহ ড্রেন পাড়ায় দুর্যোগ অবস্থার সৃষ্টি হয়েছে। গত দু’দিনের প্রবল বর্ষণে তানোর বিল কুমারী বিলের পানি ব্যাপক হারে বেড়ে যাওয়ায় ৫০টি পরিবার পানিবন্দি হয়ে পড়েছে।
জানা গেছে, অতিবৃষ্টি ও উজান থেকে পানি নামার ফলে গ্রামটি পানিবন্দি হয়ে পড়েছে। এতে করে চরম দুর্ভোগে পড়েছে গ্র্রামবাসী। সরেজমিনে এলাকাগুলো ঘুরে দেখা গেছে, বাড়িসহ গ্রামগুলোর রাস্তা-ঘাটে হাঁটু পরিমাণ পানি জমে থাকায় গ্রামবাসী অন্যত্র আশ্রয় নিয়েছেন। সেই সাথে মাটির তৈরি ঘর-বাড়িতে পানি ঢুকে পড়ায় চরম দুর্ভোগে পড়েছে তারা।
তানোর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোমিনুল ইসলাম মুকুল জানান, ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে সহায়তার জন্য তালিকা তৈরি করা হচ্ছে এবং তাদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি। এ ব্যাপারে তানোর উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান ভূঁইঞা বলেন, বিষয়টি নিয়ে ওয়ার্ড কাউন্সিলরকে ক্ষতিগ্রস্তদের তালিকা করে জমা দেয়ার জন্য বলা হয়েছে। তালিকা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Comments
Loading...