Bangladesherpatro.com

তেঁতুলিয়ায় হারিয়ে যাওয়া ‘নোকিয়া-১১১৪’ মোবাইল ফিরে পেতে পোস্টারিং

পঞ্চগড় সংবাদদাতা:
পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলায় বাজার থেকে হারিয়ে যাওয়া “নকিয়া-১১১৪” মডেলের একটি মোবাইল ফোন ফিরে পেতে পোস্টারিং করা হয়েছে। এদিকে এ ঘটনার একটি ছবি সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। তবে পোস্টারিংয়ের বিষয়টিকে ভিন্ন চোখে দেখে অনেককেই মজা করতে দেখা গেছে।

পোস্টারের ছবিতে লেখা আছে, “গত- ০৫/১০/২০২১ ইং তারিখে একটি নোকেয়া মোবাইল হারিয়াছে। সন্ধানদাতা কে ১৫০০/- (এক হাজার পাচঁশত) টাকা পুরস্কার দেয়া হইবে।” যোগাযোগের জন্য মালিক শাহাদত হোসেনের ঠিকানাও দেওয়া হয় পোস্টে।

গতকাল বিকেলে ফেসবুকে সেই পোস্টারের ছবিটি ছড়িয়ে পড়ে। জানা গেছে, নকিয়া ১১১৪ মডেলের মোবাইল ফোনটির মালিক তেঁতুলিয়া সদর ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের পাথর ব্যবসায়ী তহিদুল ইসলাম। তবে ভুক্তভোগী বলছেন, মোবাইলে ব্যবসায়ীক কাজে ব্যবহৃত জরুরি নাম্বার গুলো ফিরে পেতে তিনি এই পোস্টারিং করেছেন। যে মোবাইলটির সন্ধান দিতে তার কাছ থেকে শুধু নাম্বারগুলো নিয়ে ফোনটি ফেরত দেয়া হবে।

এদিকে পোস্টারের দেয়া ঠিকানা মেসার্স সারা ফার্মেসীর প্রোপাইটর শাহাদত হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তহিদুল ইসলাম একজন স্থানীয় পাথর ব্যবসায়ী। গত ৫ অক্টোবর মোবাইল ফোনটি হারিয়ে ফেলায় ব্যবসায়ীক কাজে খুবই সমস্যায় পড়েছে তিনি। যার কারণে মোবাইল ফোনটি ফিরে পেতে পোস্টারিং করে আমার দোকানের ঠিকানা দিয়েছে। যদি কেউ মোবাইল ফোনটির সন্ধান দেয় তাকে পুরষ্কিত করা হবে।

মোবাইল ফোনের মালিক তহিদুল ইসলাম বলেন, পাথর ব্যবসার সাথে সংশ্লিষ্ট সকলের ফোন নাম্বার আমার মোবাইলে সেভ করা ছিলো। মোবাইলটি বাজারে হারিয়ে ফেলায় ব্যবসায়ীক কাজে সমস্যায় পড়ে গেছি। আশা করি যদি কেউ ফোনটির নাম্বারগুলো ফিরে পেতে সহযোগীতা করে তবে তাকে মোবাইলটি দিয়ে দেয়ার পাশাপাশি পুরষ্কিত করা হবে।

Leave A Reply

Your email address will not be published.