Bangladesherpatro.com

পাটগ্রামে করোনা সংক্রমন রোধে কাঁচামাল ও মাংস বাজার খোলা মাঠে


পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি:
করোনাভাইরাসের সংক্রমন রোধে ও সামাজিক দুরুত্ববজায় রাখতে লালমনিরহাটের পাটগ্রাম পৌর শহরের হাট- বাজারের কাঁচামাল, মাছ ও মাংস বাজার স্থানীয় সাহেবডাঙা স্টেডিয়াম ও হেলিপ্যাড মাঠে স্থানান্তর করা হয়েছে।
বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে ক্রেতা- বিক্রেতাগণের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রাখতে সরকারি নির্দেশনা মোতাবেক খোলা মাঠে নেয়া হয়। পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান মো. রুহুল আমীন বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মশিউর রহমান, পৌর মেয়র মো. শমসের আলী করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সাথে সমন্বয় করে খোলা মাঠে ব্যবসা করতে অনুরোধ জানান।
পাটগ্রাম পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. আজিনুর রহমান আজিম বলেন, ‘ভয়ংকর করোনাভাইরাসের সংক্রমন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বাজারের মাছ, মাংস, কাঁচামালের দোকান সমূহে জনসমাগম বেশি হয়। ব্যবসায়ী ও জনসাধারণের ঝুঁকি এড়াতে প্রায় তিন শতাধিক দোকানদারকে উম্মুক্ত মাঠে সামাজিক দুরত্ব মেনে বসানো হয়েছে।
এ বিষয়ে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মশিউর রহমান জানান করোনাভাইরাসের বিস্তার রোধে ও সামাজিক দুরুত্ব বজায় রাখার স্বার্থে সরকারি নির্দেশনা মোতাবেক আমরা দুইটি ভেনু ঠিক করেছি। এ ভেনু দুটিতে সরকারি নির্দেশনা মোতাবেক সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত নিয়মিত বাজার গুলো বসবে।

Leave A Reply

Your email address will not be published.