Connecting You with the Truth

প্রথম প্রেমের কথা ফাঁস করলেন প্রভা!

provaবিনোদন ডেস্ক: সবার জীবনে প্রেম আসে, তাই তো সবাই ভালোবাসে। প্রথম যারে লাগে ভালো, যায়না ভুলা কভু তারে… হ্যাঁ এই গানের কলিটি একদম সত্যি কথা, প্রথম প্রেম ভুল যায় না। ঠিক তেমনই ভুলতে পারেননি সময়ের আলোচিত ও সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এবার প্রভা তার প্রেথম প্রেমে পড়ার কথা স্বীকার করলেন।
প্রাভাকে ঘিরে বিতর্কের কোনো শেষ নেই। অশ্লিল ভিডিও, কয়েকবার বিয়ে ইত্যাদি নানা বিষয়ে সমালোচনাতে আসতে হয়েছে প্রভাকে। ধীরে ধীরে অভিনয় ক্যারিয়ার থেকে পিছিয়ে পড়তে হয়েছে তাকে। কিন্তু থেমে নেই প্রভা। নিজের ইচ্ছা শক্তিকে পুঁজি করে আগামীর পথে হাঁটছেন তিনি।
খুব বেশি না হলেও ছোট পর্দায় নিজেকে ধরে রেখেছেন। সময়ের আলোচ্য ঘটনা রাজীব প্রভার অশ্লিল ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই প্রভার উপরে বেশ বড়ভাবেই একটা প্রভাব পড়েছিল। যার শেষ আজও হয়নি। সেই থেকেই প্রভাকে নিয়ে বিতর্কের যেন শেষ হয় না।
সম্প্রতি প্রভা এক সাক্ষাতকারে বলেছেন, ‘আমার প্রেথম প্রেম আমার ছোট মামা। মামার নাম বাদল। মামা আমাকে যেমন শাসন করতেন, তেমনি অনেক স্নেহও করতেন। মামা পেশায় একজন ব্যবসায়ী। মামা ছিলেন আমার প্রথম ক্রাশ। তার ব্যক্তিত্ব আমার দারুণ পছন্দ।’

Comments
Loading...