Bangladesherpatro.com

বলিউড ইন্ডাস্ট্রি একটা নর্দমা: কঙ্গনা

4

বলিউড সংশ্লিষ্ট যেকোনো বিষয়েই সরব হয়ে ওঠেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সোজাসাপ্টা কিংবা লাগামহীন মন্তব্যের জন্য মাঝেমধ্যেই বিতর্কে জড়ায় তার নাম। এ কারণে তার টুইটার অ্যাকাউন্ট পর্যন্ত সাসপেন্ড করা হয়েছে।

কিন্তু তাতে কী! কঙ্গনার মুখ তো আর আটকানো সম্ভব নয়। এবার তিনি মুখ খুলেছেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তার হওয়া প্রসঙ্গে। যিনি পর্ন ভিডিও বানানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন।

কঙ্গনা রানাউত বলেন, “আমি বলিউড ইন্ডাস্ট্রিকে ঠিক এই কারণেই নর্দমা বলি। যা কিছু চকচক করে, সব তো আর সোনা হয় না; সেটা আরও একবার প্রমাণিত হল। আমি কথা দিচ্ছি আমার আগামি সিনেমায় বলিউডের নোংরামি সব সামনে আনব। বলিউডের পর্দা ফাঁস হবে ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমায়। ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রিতে শক্তিশালি কাঠামোর প্রয়োজন, কড়া অনুশাসন থাকলে তবেই সুস্থ স্বাভাবিক ইন্ডাস্ট্রি তৈরি হবে।”

গত ১৯ জুলাই রাতে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। এরপর তার জামিন আবেদন করা হলেও সেটা নাকচ করে দেন আদালত। আগামী ২৩ জুলাই পর্যন্ত তাকে জেল হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন ভিডিও তৈরি ও প্রচারের অভিযোগ পুলিশ গত ফেব্রুয়ারিতেই পেয়েছিল। তবে সেটার তদন্ত চলছিল এত দিন। একই অপরাধে রাজের আরও ৯ জন সহকারীকে কিছু দিন আগেই গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.