Connect with us

দেশজুড়ে

বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের কমিটিতে নাম সংযুক্ত করায় প্রতিবাদ

Published

on

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের জজ আদালতের আইনজীবী এডভোকেট সাব্বির হাসানকে অবগতি না করে বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের পদ-পদবীতে নাম সংযুক্ত করার প্রতিবাদ জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে ঐ আইনজীবী।

তিনি প্রেস বিজ্ঞপ্তিতে জানাণ, আমি কোন দিনই বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলাম না বা এখনও নেই। তারপরও তার অনুমতি ব্যাতিরেখে সম্প্রতি জেলা যুব দলের আইন বিষয়ক সম্পাদক, তারেক পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, জিয়া পরিষূের কার্যনির্বাহী সদস্য ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ দপ্তর সম্পাদক পদায়িত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে ছড়িয়ে দেয়া হয়। পরবর্তিতে এসব পদ ও সদস্য থাকার বিষয়ে সংশ্লিষ্ট কমিটির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিক ভাবে অবগত করি যেন আমাকে ওইসব পদ থেকে অব্যহতি প্রদান করে। কিন্তু তারপরও আমাকে অব্যহতি প্রদান বা নাম কর্তন না করার প্রতিবাদ করে বিভিন্ন সময়ে লিখিত ভাবে অবগত করি।

এই আইনজীবী আরও বলেন, আমি বিএনপির কোন রাজনীতির সাথে জড়িত নই এবং আমাকে বিএনপির রাজনীতির সাথে জড়ানোর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এডভোকেট সাব্বির হাসান শহরের গাঙিনাপাড়স্থ তার নিজস্ব চেম্বারে ১০ ফেব্রুয়ারী শুক্রবার সকালে স্থানীয় সাংবাদিকদের সামনে এই প্রেস বিজ্ঞপ্তি পেশ করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *