Connect with us

জাতীয়

মর্মান্তিক দুর্ঘটনায় নিহত মামুনের পরিবারের পাশে ‘২৫তম সার্জেন্ট ব্যাচ’

Published

on

শহিদুল ইসলাম:
গত ১ জুন ২০২১ গাইবান্ধার পুরাতন জেল খানা মোড়ে নির্মাণাধীন গাইবান্ধা ট্রাফিক পুলিশ বক্সের চলমান কাজের ৩য় তলায় ১১ হাজার ভোল্ট এর তারের সাথে বিদ্যুৎস্পৃষ্টে ২০১৭ এর ২৫ ব্যাচের মেধাবী একজন চৌকস ট্রাফিক কর্মকর্তা সার্জেন্ট ফয়সাল মামুনের মর্মান্তিক মৃত্যু হয়।

সার্জেন্ট ফয়সাল মামুনের এমন মর্মান্তিক মৃত্যুতে তার পরিবারে নেমে আসে শোকের ছায়া। তার অকাল মৃত্যুতে ২৫তম সার্জেন্ট ব্যাচের পক্ষ থেকে মরহুম মামুনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সকল ব্যাচমেটগণ।

গত ৩ জুন-২০২১ এর ২৫তম সার্জেন্ট ব্যাচের সভাপতি সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল ও সাধারন সম্পাদক আসিফ হোসেন এর নেতৃত্বে উক্ত ব্যাচের সকল কমিটির সিদ্ধান্ত অনুযায়ী মরহুম মামুনের পরিবারের পাশে আর্থিক সহায়তার সিদ্ধান্ত নেওয়া হয় ।

তারাই ধারাবাহিকতায় গত ১৯ আগস্ট বৃহস্পতিবার ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে মামুনের স্বপরিবারের মাঝে সার্জেন্ট ২৫তম ব্যাচ সকল সদস্যে এর আর্থিক সহায়তার নগদ অর্থ তুলে দেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম বার পিপিএম বার।

নগদ অর্থ হস্তান্তর শেষে ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক বেদনাদায়ক ও শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানানোর ভাষা আমার জানা নেই। তবে এই দুঃখের সময় তাদের কোনো সহায়তা লাগলে পাশে থাকার অঙ্গীকার করেছেন, নিহত মামুনের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
২৫তম ব্যাচের সকল সার্জেন্ট সদস্যকে মহতি উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়েছেন ও ২৫তম ব্যাচ সার্জেন্ট সকল সদস্যদের ভবিষ্যৎ সম্পর্কে অনেক মূল্যবান দিক নির্দেশনা ও দিয়েছেন হাবিবুর রহমান।

শোক সন্তপ্ত নিহত মামুনের পরিবারের পক্ষ থেকে ২৫তম সকল সার্জেন্ট সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *