Connecting You with the Truth

মুরাদনগরে ৩টি ধর্ষণ ও হত্যামামলার আসামি গ্রেফতার গ্রেফতারকালে আহত ২ এসআই

মুরাদনগর প্রতিনিধি, কুমিল্লা:
কুমিল্লার মুরাদনগরে চাঞ্চল্যকর পারভীন আক্তার ও লাকী আক্তারসহ ৩টি ধর্ষণ ও হত্যা মামলার পলাতক আসামি দুর্ধর্ষ মনির হোসেন সরকারকে (৩৭) সাহসিকতার সাথে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মুরাদনগর থানা পুলিশ। গ্রেফতারকালে দুর্ধর্ষ মনিরের কামড়ে ক্ষত-বিক্ষত হয়ে আহত হন মুরাদনগর থানার এসআই মাহবুবুর রহমান পিপিএম ও এসআই সিদ্দিকুর রহমান।
গত বৃহস্পতিবার ভোর রাত আনুমানিক ৩টায় পূর্বধইর পশ্চিম ইউনিয়নের এলখাল গ্রামের আবু সিদ্দিকের বাড়ি থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করতে গেলে এ ঘটনা ঘটে।
আসামি মনির হোসেন সরকার উক্ত গ্রামের আব্দুল কাদের মেম্বারের ছেলে। দুর্ধর্ষ মনির হোসেন সরকারকে গ্রেফতারের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে। অনুভূতিতে এমনই ধারণা করা হচ্ছে যে, ওই এলাকাবাসী যেন নতুন জীবন ফিরে পেয়েছে। ধৃত মনির হোসেন সরকারকে ১২ দিনের পুলিশি রিমান্ড চেয়ে কুমিল্লা কোর্টে সোপর্দ করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, সে একাধিক ধর্ষণ ও হত্যামামলার পলাতক আসামি। তার ভয়ে এলাকার লোকজন সবসময় আতঙ্কিত থাকত। গ্রেফতারের খবর শুনে এলাকাবাসী মহাখুশি।
অফিসার ইনচার্জ (তদন্ত) বিপুল চন্দ্র ভট্ট জানান, ধৃত মনির অত্যন্ত ভয়ঙ্কর প্রকৃতির লোক। গ্রেফতার এড়াতে সে চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে দীর্ঘদিন আত্মগোপনে ছিল। তার অত্যাচার ও নির্যাতনে অতিষ্ঠের সংবাদে পুলিশ ঝুঁকি নিয়ে তাকে গ্রেফতার করতে বাধ্য হয়। ধর্ষণ ও হত্যা ছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অসংখ্য অভিযোগ রয়েছে।

Comments
Loading...