Connecting You with the Truth

যশোরের ষষ্টিতলায় প্রতিপক্ষের গুলি ও বোমায় সন্ত্রাসী ম্যানসেলসহ আহত ৫

1474916714যশোর প্রতিনিধি: যশোরের ষষ্টিতলাপাড়ার বহুল আলোচিত সন্ত্রাসী ম্যানসেলকে সোমবার রাত ১০ টার পর গুলি ও বোমা মেরে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। শহরের চারখাম্বা মোড়ে তার প্রাইভেট কারকে লক্ষ্য করে পর পর ৪/৫টি বোমার বিষ্ফোরণ ঘটানোসহ কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে সন্ত্রাসীরা। এতে চার সহযোগীসহ ম্যানসেল গুরুতর আহত হয়েছে। তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আধিপত্য দ্বন্দ্বে এ হামলা করা হয়েছে বলে পুলিশ জানায়। ঘটনার পর এলাকায় উত্তপ্ত পরিস্থিতিবিরাজ করছে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সোমবার রাত আনুমানিক ১০টা ৫ মিনিটে ষষ্টিতলাপাড়ার আলমাসের ছেলে ম্যানসেল যশোরের একজন রাজনৈতিক নেতার অফিস থেকে কথা বলে কয়েক সহযোগীসহ প্রাইভেট যোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে চার খাম্বা মোড়ে আসলে তার প্রাইভেট লক্ষ্য করে পরপর ৪/৫টি বোমার বিষ্ফোরণ ঘটায় প্রতিপক্ষ সন্ত্রাসীরা। একই সাথে ৪ রাউন্ড গুলি বর্ষণ করে। এ সময় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। প্রথম বোমা পড়লে ম্যানসেল গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ধাওয়া করে বোমা ছোঁড়া হয়। একই সাথে চলে গুলি। এতে ম্যানসেলসহ তার সাথে থাকা রেলগেটের সলেমানের ছেলে রাকিব ও ষষ্টিতলাপাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে সাকিব, শংকরপুর চোপদারপাড়ার জাহাঙ্গীরের ছেলে আকাশ ও মুজিব সড়কের শওকতের ছেলে সাদি আহত হয়।
স্থানীয়রা জানান, এলাকায় চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ নানা অনৈতিক ইস্যু নিয়ে ষষ্টীতলাপাড়া ও রেলগেট এলাকার দুটি গ্রুপের মধ্যে আধিপত্য দ্বন্দ্ব চলে আসছিল। এর আগে উভয় গ্রুপই রাজনৈতিক সেল্টারে থেকে নিজেদের অবস্থান জানান দিতে বিভিন্ন সময় বোমাবাজি, অস্ত্রের মহড়া দিয়ে এলাকার মানুষকে আতঙ্কিত করে। পূর্বের আধিপত্য দ্বন্দ্বের জের ধরে মাস কয়েক আগে ষষ্টিতলাপাড়ায় তার বাড়ির সামনে এবং এর কিছুদিন আগে রেলগেট এলাকায় তার উপর হামলা হয়। পরিবারের সদস্যরা জানিয়েছেন, এলাকার একটি সংঘবদ্ধ সন্ত্রাসী চক্র ম্যানসেলকে হত্যার উদ্দেশ্যে বার বার হামলা করছে।
এদিকে বোমাবাজি ও গুলির ঘটনায় ঘটনাস্থল এলাকায় আতংক বিরাজ করছে। ওই এলাকায় পুলিশ টহল বাড়ানো হয়েছে। ঘটনার ব্যাপারে যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন জানান, ঘটনার পর থেকেই পুলিশ ওই এলাকায় অবস্থান নিয়েছে। বোমার আলামত উদ্ধার হয়েছে। ম্যানসেলের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। সেসহ তার চার সহযোগী আহত হয়েছে। এ ঘটনায় জড়িতদের সনাক্ত ও আটকের চেষ্টা চলছে। আধিপত্যদ্বন্দ্বে এই হামলা হতে পারে বলেও তিনি জানান।

Comments
Loading...