Connecting You with the Truth

রংপুরে জঙ্গি বিরোধী সমাবেশ ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত

img_20161002_222130নিজস্ব প্রতিবেদক: রংপুর মহানগরীর ৩০নং ওয়ার্ড সাতমাথায় এক জঙ্গি বিরোধী সমাবেশ ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলনের উদ্যোগে এবং আয়োজনে ছিল ইয়ং ষ্টার ক্লাব।
রবিবার সন্ধ্যায় সাতমাথা হতে জাহাজ কোম্পানী যাবার রাস্তাটি ঢালাই এর কাজ শেষে জনগনের জন্য খুলে দেয়া কে কেন্দ্র করে এবং বর্তমানে জঙ্গি বিরোধী সামাজিক ঐক্যবদ্ধতার জন্য এ সমাবেশ ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অথিতী হিসেবে উপস্থিত ছিলেন, রসিক মেয়র জনাব, সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক, জনাব ওয়াদুদ আলী। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ৩০নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতা।
বিশেষ অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সাতমাথা দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক তৌফিকুর রহমান তপু, মোয়াজ্জেম হোসেন মিঠু প্রমূখ।
রসিক মেয়র সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু তার বক্তব্যে বলেন, “আজ পর্যন্ত রংপুর সিটি কর্পোরেশনের যা উন্নয়ন হয়েছে তার সমস্ত অবদান বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার। রংপুরের সমস্ত উন্নয়ন প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমার মাধ্যমে জনগনের দাঁড় প্রান্তে পৌছে দেবার ধারা অব্যাহত রেখেছে।” পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Comments
Loading...