Connecting You with the Truth

রংপুরে মাদ্রাসা থেকে এক ছাত্রী নিখোঁজ

রংপুর প্রতিনিধি:

রংপুর মহানগরীর বার আউলিয়া আল জামেয়াতুল মাদ্রাসা থেকে ১২ বছরের ছাত্রী নিখোঁজ হওয়ায় এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে। নিখোঁজের ৪ দিন পরেও মাদ্রাসা কর্তৃপক্ষ নিখোঁজ সংবাদ না দেওয়ায় নিখোঁজের পিতা তার মেয়েকে পাচারকারীদের হাতে তুলে দিয়েছে বলে অভিযোগ করেছেন। এ ঘটনায় নিখোঁজ এর পিতা হানিফ মিয়া বাদী হয়ে কোতয়ালী থানায় ২৯ আগস্ট একটি সাধারণ ডায়রি করেছেন। সাধারণ ডায়রি নং- ১৮২৩।

নগরীর বাহার কাছনা জুম্মা টারীর হানিফ মিয়া অভিযোগ করে বলেন, ‘১১ আগস্ট তার মেয়ে হনুফা খাতুন শিমুকে বার আউলিয়া মাদ্রাসায় ভর্তি করি এর পর ২২ আগস্ট শিমু ছুটিতে বাড়িতে আসে। ছুটি শেষে ২৫ আগস্ট আমরা স্বামী-স্ত্রী শিমুকে মাদ্রাসার কর্তৃপক্ষের নিকট দিয়ে আসি। ২৯ আগস্ট শিমুর সঙ্গে সাক্ষাৎ করার জন্য গেলে মাদ্রাসার প্রধান শিক্ষক জানায়, আপনার মেয়েকে ২৫ আগস্ট হতে পাওয়া যাচ্ছে না।’

এদিকে মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি সামছুল ইসলাম পাচারের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘শিমুর নিখোঁজের খবর আমরা তার অভিভাবকের কাছে পাঠাইনি কিন্তু বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছি এবং কোতয়ালী থানায় ৩০ আগস্ট সাধারণ ডায়েরি (নং-১৮৬৪) করেছি। ঘটনাটি রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আওতায় তদন্তে রয়েছে।

Comments
Loading...