Connecting You with the Truth

রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের গোলাগুলি, ২ শিশু গুলিবিদ্ধ

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় গোলাগুলিতে ২ রোহিঙ্গা শিশু গুলিবিদ্ধ হয়েছে। তাদের প্রথমে ক্যাম্প অভ্যন্তরে এমএসএফ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে রোহিঙ্গা ক্যাম্প-৮ ডাব্লিউ এর ৫৮ ব্লকে এ ঘটনা ঘটে। দু’গ্রুপের মধ্যে ১০-১৫ রাউন্ড গুলি বিনিময়ে শিশুরা গুলিবিদ্ধ হবার পর ক্যাম্পে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গুলিবিদ্ধ ২ রোহিঙ্গা শিশুরা হলেন, ক্যাম্প ৮ ডাব্লিউ এর ব্লক এফের সাফ ব্লকের এ/৫৮ বাসিন্দা ওবায়দুল হকের মেয়ে উম্মে হাফসা (১১) ও একই ব্লকের আবদুল ফয়েজের ছেলে আবুল ফয়েজ (৮)।

তথ্যের সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপে গোলাগুলির ঘটনায় রোহিঙ্গা ২ শিশু গুলিবিদ্ধ হয়েছে। এতে উম্মে হাফসার কোমরের উপরে পিছন পাশে এবং আবুল ফয়েজের ডান পায়ে গুলিবিদ্ধ হয়। তাদের ক্যাম্পে প্রাথমিক চিকিৎসা শেষে বিকালে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে আইন-শৃঙ্খলা বাহিনী এপিবিএন’র টহল ততপরতা বাড়ানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অপরাধীদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

Comments
Loading...