Bangladesherpatro.com

লক্ষীপুরে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার: চেয়ারম্যান হচ্ছেন শাহ্জাহান

লক্ষীপুর প্রতিনিধি: আসন্ন লক্ষীপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত (আজ) শুক্রবার ৪ জন প্রার্থীর মধ্যে ৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। একক প্রার্থী হিসেবে নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামীলীগের মনোনীত জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. শাহজহান।
লক্ষীপুরের জেলা প্রশাসক ও রিটার্ণিং কর্মকর্তা হোময়রা বেগমের কাছে প্রত্যাহার পত্র জমা দেয়া হয় বলে জানান তিনি। ফলে আগামী ১০ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হচ্ছেনা বলে জানান এ কর্মকর্তা।

নির্বাচন থেকে সরে গেলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র আবু তাহেরে সহধর্মিনী নাজমা সুলতানা চৌধুরী, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মতলব।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে জানান, দলের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে সংগঠনকে শক্তিশালী করে আগামী সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে দলের অন্য প্রার্থীরা ও তিনি নিজে নির্বাচন থেকে সরে গেছেন।

এদিকে জেলা পরিষদের নতুন চেয়ারম্যান হতে যাওয়া মো. শাহাজাহান পদে যোগ দিয়ে সর্বপ্রথম জেলার উন্নয়নে গভীর নলকুপ স্থাপন ও চরাঞ্চলে স্যানিটেশনের উপর গুরুত্ব দিয়ে অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার আশাবাদ ব্যাক্ত করেন।

প্রসঙ্গত: গত ১৪ জুলাই জেলা পরিষদের চেয়ারম্যান মো. শামছুল ইসলাম মারা যাওয়ায় পদটি শুন্য হয়।

Leave A Reply

Your email address will not be published.