Connecting You with the Truth

লালমনিরহাটে ভাতিজার হাতে চাচা খুন

সদর প্রতিনিধি, লালমনিরহাট:
লালমনিরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোজ আলী মুন্সি (৭০) নামের এক ওয়ার্ড আ’লীগের সভাপতি ভাতিজার হাতে খুন হয়েছে। নিহত ব্যক্তি সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগ সভাপতি। আর ঘাতক আব্দুল বারেক একই ইউনিয়নের চর খাটামারি গ্রামের নিহতের আপন ভাতিজা।
থানা পুলিশ ও স্থানীয়রা জানান, জমিতে দেয়া কীটনাশক খেয়ে হাঁসের মৃত্যুকে কেন্দ্র করে ১৫ দিন আগে আবু সিদ্দিকের ধান ক্ষেতে প্রয়োগ করা কীটনাশক খেয়ে তার ছোট ভাই ও ঘাতক ভাতিজার বাবা আব্দুর রহমানের ৫টি হাঁস মারা যায়। এ ঘটনার বিচার চেয়ে কুলাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট লিখিত অভিযোগ দায়ের করে হাঁসের মালিক আব্দুর রহমান। ফলে শুক্রবার বিকালে স্থানীয় ইউপি সদস্য আলি হোসেনের নেতৃত্বে চর খাটামারি গ্রামে সালিশ বৈঠক বসে। সালিশ বৈঠকে বড় ভাই ও স্থানীয় ওয়ার্ড আ’লীগ সভাপতি বিরোজ আলী মুন্সির উপস্থিতিতে সিদ্দিক ও অপর ভাই রহমানের ঝগড়া বাঁধে, এর এক পর্যায়ে আব্দুর রহমানের পুত্র আব্দুল বারিক পিছন থেকে লাঠি দিয়ে বিরোজ আলীর মাথায় সজোরে আঘাত করে। এতে গুরুতর আহতাবস্থায় তাকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তার মৃত্যু ঘটে। আহত অপর ভাই সিদ্দিক লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সদর থানার ওসি এএইচএম মাহফুজুর রহমান খুনের সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা করা হচ্ছে।

Comments
Loading...