Bangladesherpatro.com

সিলেটে আপন দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট : সিলেটে নিজ বাসা থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে নগরের ৪নং ওয়ার্ডের মজুমদারি কোনাপাড়ার নিজ বাসা থেকে দুই বোনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, কোনাপাড়ার কলিম উল্লাহর মেয়ে রানী বেগম (৩৩) তার বোন ফাতেমা বেগম (২৭)। দুই বোনের মধ্যে রানী নবম শ্রেণি এবং ফাতেমা মাস্টার্স পর্যন্ত পড়ালেখা করেছেন।

জানা যায়, সকালে দুই বোনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্বজনরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহতের ভাই রাজন আহমদ বলেন, সম্প্রতি সুনামগঞ্জের জগন্নাথপুরের এক লন্ডনপ্রবাসী পাত্রের সঙ্গে রানী বেগমের বিয়ের কথাবার্তা চলছে। প্রায় ৫০ বছর বয়সী ওই পাত্রের দুটি সন্তানও রয়েছে। তবে বিয়েতে রাজি হচ্ছিল না রানী। আগে বিয়ে করা ও বয়সে অনেক বড় হওয়ায় বিয়ে করতে নারাজ ছিল সে। এতে সায় ছিল ছোট বোন ফাতেমারও। এ নিয়ে গতকাল সন্ধ্যায় মায়ের সঙ্গে ঝগড়া হয় দুই বোনের। পরে তাঁরা চলে যান চাচার বাসায়। রাতে চাচার বাসায় খেয়ে এসে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন তাঁরা। আজ সকালে বাড়ির ছাদে গলায় ওড়না পেছানো অবস্থায় দুই বোনকে দেখতে পান পরিবারের সদস্যরা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

রাজন আরও বলেন, ‘আমার বোন রানী মানসিক সদস্যায় ভুগছিল। তাকে বেশ কয়েকবার চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়েছে। বাসায় ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া করত সে। তারা দুজন মিলে নিয়মিত ভারতীয় সিরিজ ক্রাইম পেট্রল দেখত। এগুলো দেখে একটু ঝগড়া হলেই রানী ও ফাতেমা মরে যাবে বলে হুমকি দিত।’

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই বোন আত্মহত্যা করেছেন। তবে কি কারণে আত্মহত্যা করেছেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Leave A Reply

Your email address will not be published.