Connect with us

বলিউড

অস্কারে প্রিয়ঙ্কার সম্মোহন, প্রশংসায় বলিউড

Published

on

priyankaবিনোদন ডেস্ক: বলিউডের প্রথম প্রতিনিধি হিসেবে অস্কারের মঞ্চে গিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। আর তাঁর প্রথম পদক্ষেপেই অস্কারের মঞ্চ থেকে সারা দুনিয়া পিগি চপস-এর উচ্ছ্বসিত প্রশংসায় মুখরিত।
প্রাক্তন বিশ্বসুন্দরী ৩৩ বছরের প্রিয়ঙ্কা যিনি গত বছরই এবিসি থ্রিলার ‘কোয়ান্টিকো’য় তাঁর সাহসী অভিনয়ের জন্যে নজর কেড়েছিলেন। এই বছর অস্কার মঞ্চে তাঁর জুহারি মুরাদের সাদা স্ট্র্যাপলেস গাউন, সঙ্গে সামান্য মেক-আপ ও হীরের গয়না বলিউড থেকে হলিউড সমস্ত ফ্যাশন ডিজাইনার ও প্রিয়ঙ্কার সহকর্মীদের প্রশংসা কুড়িয়েছে। জাতীয় পুরস্কার জয়ী ফ্যাশন ডিজাইনার নীতা লুল্লা টুইট করে বলেন ‘অসাধারণ লাগছে তোমায় প্রিয়ঙ্কা। তোমার এই সাফল্যের জন্যে তোমাকে অনেক অভিনন্দন, ভাল থেকো’।
একই মত ফ্যাশন ডিজাইনার মনীশ মলহোত্রা, অভিনেতা অনুপম খের এবং কমল হাসানের। জুহারি মুরাদের অফিসিয়াল মডেল সোফি চৌধুরীর দাবি, অস্কার নিয়ে এবার তেমন উচ্ছ্বসিত ছিলাম না, কিন্তু প্রিয়ঙ্কার উপস্থিতি সবকিছু মুছে, দাগ কেটে দিয়েছে সকলের হৃদয়ে। জানুয়ারিতেই ‘কোয়ান্টিকো’তে তাঁর অভিনয় পিপিলস চয়েস অ্যাওয়ার্ডের শিরোপা পাইয়ে দিয়েছিল অভিনেত্রীকে। এবার প্রিয়ঙ্কা প্রশংসা পেলেন অস্কারের মঞ্চে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *