Connect with us

রাজনীতি

অাগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে অংশ নেবে – এরশাদ

Published

on

চারদিনের সফরে গতকাল শনিবার দুপুরে ঢাকা থেকে রংপুরে পৌঁছে সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আগামী সাধারণ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে অংশ নেবে এবং ৩০০ আসনেই প্রার্থী দেবে।

তিনি বলেন, অন্যদের সঙ্গে আমরা আর জোটবদ্ধ নই। জাতীয় পার্টি একাই সাধারণ নির্বাচনে অংশ নেবে।

সরকারি চাকরিতে কোটা পুরোপুরি তুলে দেওয়া ঠিক হবে না উল্লেখ করে এরশাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটা পদ্ধতি তুলে দেওয়ার ঘোষণা দিয়েছেন। যদিও এটা করা ঠিক হবে না। মুক্তিযোদ্ধাদের জন্য একটি কোটা অবশ্যই রাখা উচিত।

তিনি আরও বলেন, বিদ্যমান মুক্তিযোদ্ধা কোটা অযৌক্তিক। কোটার অনুপাত অবশ্যই সামঞ্জস্য করা উচিত। ক্ষমতায় থাকার সময় তিনি কোটা পদ্ধতির প্রচলন করেছিলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, পুলিশ বাহিনীতে চাকরি পেতে চাকরিপ্রত্যাশীদের ৮ থেকে ১০ লাখ টাকা দিতে হয়। ওই টাকা দেওয়ার পরও কেউ চাকরি পাবেন সেই নিশ্চয়তা নেই।

এরশাদ বলেন, নিত্যপ্রয়োজনীয় সব পণ্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে।

পৃথক নানা ইস্যুতে আওয়ামী লীগ জনপ্রিয়তা হারিয়েছে দাবি করে এরশাদ বলেন, তারা (আওয়ামী লীগ) এখন দুর্বল অবস্থায় রয়েছে। আর বিএনপি নির্বাচনে আসুক না আসুক জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। বিএনপির অবস্থা ভালো না। রংপুরসহ সারাদেশে জাতীয় পার্টির গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে।

এ সময় রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা, এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এসং পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *