Connect with us

জাতীয়

আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি

Published

on

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে আগামীকাল সোমবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

এ দিন দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে রাষ্ট্রপতি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করবে। শ্রদ্ধা নিবেদনের পর রাষ্ট্রপতি সুরা ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেবেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার স্বাক্ষরিত গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় রাষ্ট্রপতির এ সফরসূচীর তথ্য জানা গেছে। ওই ফ্যাক্স বার্তায় জানানো হয়, সোমবার দুপুর একটা ১০ মিনিটে রাষ্ট্রপতি ঢাকার বিএএফ বেইজ বাশার হেলিপ্যাড থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। একটা ৫০ মিনিটে টুঙ্গিপাড়া হেলিপ্যাডে রাষ্ট্রপতির হেলিকপ্টার অবতরণ করবে। দুপুর দুইটায় রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর দুপুর দুইটা পাঁচ মিনিটে টুঙ্গিপাড়া থেকে তিনি হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান বলেন, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। রাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর সফল করতে পুলিশ, র্যাব ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী কাজ করে যাচ্ছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *